গঙ্গারামপুরে বিয়ের দাবিতে খোদ প্রেমিকের বাড়ির সামনেই ধরনায় বসলো এক নাবালিকা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এক নাবালিকা পড়ে রয়েছেন প্রেমিকের বাড়ির সামনের রাস্তায়। প্রেমিকের সঙ্গে সংসার করতে তাঁর বাড়ির সামনে ধরনায় বসেছিল সেই নাবালিকা। এরপরই তাকে ব্যাপক মারধর করেন প্রেমিকের বাড়ির লোকজন। মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় এমনকি গঙ্গারামপুর থানার পুলিশ। এদিকে এলাকার লোকজনের অভিযোগ, খবর দেওয়া হলেও পুলিশ ঘটনাস্থলে আসে প্রায় তিন ঘণ্টা পর। পুলিশ পৌঁছতেই গ্রামবাসীরা ঘিরে ধরে তুমুল বিক্ষোভ দেখান। এই ঘটনাকে কেন্দ্র করে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর থানার ওই এলাকায় তুমুল গোলমালের সৃষ্টি হয় । পরে পুলিশ এসে ওই নাবালিকাকে উদ্ধার করে । চিকিৎসার জন্য ওই নাবালিকাকে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করে।

মূলত, বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধরনায় বসে ওই নাবালিকা । এমনি অভিযোগ ওঠে , এরপরই ওই নাবালিকাকে মারধর করে প্রেমিকের বাড়ির লোকজন । অভিযোগ মারধরের পর তাকে সংজ্ঞাহীন অবস্থায় রাস্তায় ফেলে দেওয়া হয় বলেও। এই বিষয়টি নজরে আসতেই সরব হন নাবালিকার পরিবারের সদস্য থেকে গ্রামবাসীরা ।

এদিকে , এলাকার লোকজনের দাবি, এই সম্পর্ক যাতে ছেলেটি মেনে নেয়, তার জন্য এলাকায় একটি সালিশি সভা হয়। সেখানে নাবালিকার পরিবার ও ছেলেটির পরিবারের লোকজন ছিলেন। সেখানে ছেলেটি রাজি ছিল ওই নাবালিকাকে স্ত্রী হিসাবে মেনে নিতেও। তবে মানতে চায়নি ছেলেটির পরিবার। এরপরই এলাকায় এই তুমুল পরিস্থিতির সৃষ্টি হয়। যদিও এই অভিযোগ নিয়ে ওই যুবক বা তাঁর পরিবারের কারও কোনও মন্তব্য পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *