জামতাড়াতে খুন নিউ মার্কেটের ব্যবসায়ী, অস্ত্রও উদ্ধার করল পুলিশ

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অবশেষে মিহিজাম থানার পুলিশ উদ্ধার করল জামতাড়াতে নিউ মার্কেটের ব্যবসায়ী সাইফ খানকে খুনের ঘটনায় ব্যবহৃত অস্ত্র। মিহিজাম থানা সুত্রে খবর, ওই ধারালো লোহার শার্প চাকু জাতীয় ধারালো অস্ত্র উদ্ধার হয়েছে জামতারা বোধমা ওভার ব্রিজের নিচে। কলকাতায় বেনিয়াপুকুর থেকে ধৃত আফতাব আলম ও নারকেলডাঙার নাজারে আলমকে কলকাতা পুলিশের গুণ্ডা দমন শাখা গ্রেফতারের পর মিহিজাম থানা ট্রানসিট রিমান্ডে নিয়ে যায় ঝাড়খণ্ডে।ওখানে জেরা করে মিহিজাম থানার পুলি।জানা গেছে খুনের পর ধৃতরা প্রমান লোপাটের চেষ্টা করেছিল জামতারার বোধমা ব্রিজের নিচে খুনে ব্যবহৃত অস্ত্র ফেলে দিয়ে।

মঙ্গলবার পুলিশ ওই দুই ধৃতকে নিয়ে রিকনস্ট্রাশন বা ঘটনার পুনর্নির্মাণ করে জামতারা ক্ষেতে যেখানে সাইফ খানের দেহ মিলেছিল সেখানে গিয়ে। কলকাতা পুলিশের গুণ্ডা দমন শাখার অধিকারিকরা দুই অভিযুক্তকে গ্রেফতারও করে নিউ মার্কেটে সাইফ খান নামে ব্যবসায়ীর জামতারাতে গলা কেটে খুনের ঘটনায়। গোয়েন্দা সুত্রে খবর, অভিযুক্তরা প্রায় পনেরো লক্ষ টাকা ধার নেয় সাইফের থেকে। কিছু টাকা ফেরত দিলেও বাকি ছিল প্রায় দু -তিন লক্ষ টাকা শোধ দেওয়া।সাইফ সেকারণেই অভিযুক্তদেরকে চাপ দিচ্ছিলো টাকা ফেরতের জন্য। এরপরই টাকা ফেরত দেবার অছিলায় সাইফকে মঙ্গলবার ডেকে নেয়।

গোয়েন্দা সূত্রে আরও খবর, গত ১৭ অগাস্ট মঙ্গলবার সন্ধ্যাবেলায় সাইফ খান বাড়ি থেকে বের হন। আফতাব আলম ও নাজারে আলমের সঙ্গে দেখা করে সাইফ। এরপর সাইফকে খাইয়ে দেয় বিয়ারের মধ্যে ঘুমের ওষুধ মিশিয়ে দিয়ে। গাড়িতে তুলে নিয়ে ঝাড়খণ্ডে পৌঁছে যায় সাইফ অচৈতন্য হতেই। সেখানে হাইওয়ে পাশে জামতারায় একটি ক্ষেতের মধ্যে নিয়ে গিয়ে নৃশংসভাবে হত্যা করে ধারালো চাকু দিয়ে গলা কেটে।এরপর ওই ক্ষেতের মধ্যে থেকে গলা কাটা দেহ উদ্ধার করে মিহিজাম থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *