জোর করে ছাত্রের সঙ্গে প্রেম ও যৌন সম্পর্কের মরিয়া চেষ্টার অভিযোগ এক শিক্ষিকার বিরুদ্ধ্বে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : স্কুল শিক্ষিকার বিরুদ্ধে অশ্লীল ম্যাসেজ করার অভিযোগ ছাত্রের। শুধু তাই নয় ছাত্রের সঙ্গে জোর করে প্রেম ও যৌন সম্পর্কের চেষ্টা করেছেন। এদিকে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ঘটনাটি সামনে আসতেই। শিক্ষক-শিক্ষিকার প্রেমে পড়েন অনেক ছাত্র-ছাত্রী । তবে উত্তর প্রদেশের কানপুরে এই ঘটনায় হকচকিত সকলে।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই ছাত্র বেসরকারি স্কুলের দশম শ্রেণীতে পড়ে। ওই স্কুলের শিক্ষিকার বিরুদ্ধে ছাত্রের বাবা ক্যান্ট থানা এলাকায় অভিযোগ দায়ের করেছেন । অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। ছাত্রের বাবা অভিযোগ করে আরও জানান, ওই শিক্ষিকার স্বামী ও ভাই ছেলের স্কুলে চাকরি করেন। পুরো বিষয়টি নিয়ে ক্যান্টন থানার ভারপ্রাপ্ত আধিকারিক জানান, বিষয়টি প্রায় ২ থেকে ৩ দিন আগের ঘটনা । এই বিষয়ে তদন্ত করা হচ্ছে অভিযোগপত্রের ভিত্তিতে।

এসিপি ক্যান্ট ব্রজ নারায়ণ সিং জানিয়েছেন, ছাত্রের বাবা ক্যান্ট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তার ভিত্তিতে পুলিশ বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত শুরু করেছে। তদন্তে যা কিছু তথ্য সামনে আসবে তার ভিত্তিতে পুলিশ মামলা নথিভুক্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *