টানা ১১ ঘণ্টা জেরা গতকাল, সায়নীকে ফের ED-র তলব নিয়োগ দুর্নীতি মামলায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের তলব সায়নী ঘোষকে। আগামী ৫ জুলাই ফের তাঁকে তলব করেছে ইডি। গতকাল ইডির সিজিও কমপ্লেক্সের দফতরে একটানা প্রায় ১১ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে যুব তৃণমূলের সভানেত্রীকে। গতকাল জিজ্ঞাসাবাদ সেরে বেরনোর পরপরই ফের একবার কেন্দ্রীয় সংস্থা তলবি নোটিশ পাঠিয়েছে সায়নীকে । নিয়োগ দুর্নীতি মামলায় ফের ডেকে পাঠানো হয়েছে সায়নীকে।

গতকাল সল্টলেক সিজিও কমপ্লেক্সের দফতরে একটানা জিজ্ঞাসাবাদ করা হয় যুব তৃণমূলের সভানেত্রীকে। সিজিও থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘আমাকে বেশ কিছু নথিপত্র নিয়ে আসতে বলা হয়েছিল। আমি সেগুলো জমা দিয়েছি। আশা করছি, ওঁরা সন্তুষ্ট। ১০০ শতাংশ সহযোগিতা করেছি। আজকে আমি এখানে প্রায় ১১ ঘণ্টা ছিলাম। আবার ডাকলে আবার আসব। আমাকে ওঁরা আবার ডাকবেন বলে জানিয়েছেন। সারা দিন থাকতে বললে থাকব।’

মিলে গেল সায়নীর কথাই। গতকাল ইডির জিজ্ঞাসাবাদ শেষে বেরনোর পরপরই ফের একবার তাঁকে ডেকে পাঠানো হয়েছে। আগামী বুধবার তাঁকে ফের ইডির দফতরে হাজিরা দিতে বলা হয়েছে। নিয়োগ দুর্নীতি মামলায় ইডি সায়নীর নাম পায় ধৃত কুন্তল ঘোষের মোবাইল ফোনের চ্যাট ঘেঁটে। কুন্তলের সঙ্গে তাঁর যোগযোগ-সহ একাধিক বিষয় নিয়ে কেন্দ্রীয় সংস্থা মূলত তাঁকে জিজ্ঞাসাবাদ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *