তিন যুবক গঙ্গা স্নানে নেমে তলিয়ে গেল উত্তরপাড়া-ত্রিবেণীতে, ২ জনের দেহ উদ্ধার রাতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : হুগলির দু’টি পৃথক ঘাটে স্নান করতে নেমে তলিয়ে গেল তিন যুবক। চলছে তল্লাশি। শোরগোল উত্তরপাড়া, ত্রিবেণীতে। সূত্রের খবর, এদিন উত্তরপাড়া কলেজ ঘাটে স্নানে নামে অভিমন্যু শর্মা, সুমন শেখর, সুরজিৎ সিং ও অরবিন্দ কুমার নামে চার যুবক। তাঁদের কারও বাড়িই বাংলায় নয়। একজনের বাড়ি উত্তরপ্রদেশের গাজিয়াবাদ, একজনের হরিয়ানা ও অন্যজনের দিল্লিতে। সূত্রের খবর, একটি বেসরকারি টেলিকম সংস্থার ব্রডব্যান্ড সার্ভিসে কাজ করতে তাঁরা বাংলায় এসেছিল। কিন্তু, তার মাঝেই ঘটে গেল বিপত্তি। রাতে উত্তরপাড়ার কলেজ ঘাটের কাছে দু’জনের দেহ উদ্ধার করে নর্থ পোর্ট থানা পুলিশ।

দুপুর একটা নাগাদ এই ঘাটেই স্নানে এসেছিলেন বিষ্ণু সাউ নামে অন্য এক যুবক। তার সামনেই ঘটে গোটা ঘটনা। তিনি বলেন, ওরা চারজন স্নানে নেমেছিল। জোয়ার ছিল সেই সময়। স্নানে নামতে না নামতেই একজন চলিয়ে যান। তাঁকে বাঁচাতে ছুটে যান বাকিরা। তখন চারজনই তলিয়ে যান। শেষে দুজনকে উদ্ধার করা সম্ভব হয়।

অন্যদিকে কার্যত একই ঘটনার প্রতিচ্ছবি দেখতে পাওয়া যায় ত্রিবেণী ঘাটে। তিন বন্ধু নামে স্নানে নেমে তলিয়ে যান দেবোত্তম সাহা (২২) নামে এক যুবক। তাঁর বাড়ি সোনারপুরে। মগরায় মাসির বাড়িতে রয়েছেন দীর্ঘদিন থেকে। খবর পেয়ে এলাকায় আসেন বাঁশবেড়িয়া পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পায়েল বন্দ্যোপাধ্যায়। আসে পুলিশও। দেবোত্তমের বন্ধু অনির্বান বর্ধন বলেন, ওরা টোটো করে ঘাটে আসে। ছবিও তুলছিল অনেক্ষণ। তারপর গঙ্গায় নামে। যদিও সেই সময় ভাটা ছিল। কিছুটা দূরে যেতেই একটা গর্তে পড়ে যায়। তারপর আর উঠতে পারেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *