তুলসী গাছের এই উপায়গুলি খুবই ফলদায়ক আপনার আর্থিক পরিস্থিতি শুধরাতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বহু ঔষধীয় গুণে ভরপুর তুলসী খুবই মাহাত্ম্যপূর্ণ ও পূজনীয় বলে মানা হয় হিন্দু ধর্মে । কথিত আছে যে প্রত্যেক মানুষকে একটি তুলসী গাছ লাগাতে হয় তাঁর বাড়িতে।তুলসী খুবই প্রিয় এমনকি ভগবান বিষ্ণুর কাছে । তুলসী ছাড়া অসম্পূর্ণ বলে মনে করা হয় ভগবান বিষ্ণুর পুজো। এছাড়াও শ্রী হরি বিষ্ণুও ভোগ নেন না তুলসী ছাড়া। ইন্দোরে বসবাসকারী জ্যোতিষী এবং বাস্তু পরামর্শক পণ্ডিত কৃষ্ণ কান্ত শর্মা এও বলেন যে বাড়িতে তুলসী গাছ লাগালে অভাব হয় না সুখ, সমৃদ্ধি এবং সম্পদেরও । তুলসীর কিছু খুব সহজ প্রতিকার রয়েছে যা দূর করতে পারে আপনার অনেক সমস্যাকে । এবার আসুন জেনে নেওয়া যাক।

জল দিন : আপনি যদি কোনও ধরনের রোগ বা আর্থিক সঙ্কটের সম্মুখীন হন তবে তুলসীকে জল অর্পণ করুন নিয়মিত ভাবে এবং জল নিবেদনের সময় জপ করতে থাকুন ‘‌মহাপ্রসাদ জননী সর্ব সৌভাগ্যবর্ধিনী আধি ব্যধি হরা নিত্যম, তুলসী ত্বাম নমোস্তুতে’‌ মন্ত্রটি ।

ইচ্ছা পূরণের উপায় : আপনার শরীরের দৈর্ঘ্যের একটি হলুদ সুতো নিন এবং এই সুতোটি নিয়ে যান তুলসী গাছের কাছে । সেখানে আপনার ইচ্ছা বলুন এবং তুলসী গাছের সাথে বেঁধে দিন সেই সুতোয় ১০৮টি গিঁট বেঁধে। আপনার ইচ্ছা পূরণ হলে সেই সুতোটি খুলে দিন।

নেতিবাচকতা দূর করতে : রাতে ঘুমানোর আগে বালিশের নিচে ৫টি তুলসী পাতা রেখে ঘুমোন আপনার ঘর থেকে নেতিবাচকতা দূর করতে । আপনার ঘরের সমস্ত নেতিবাচকতা দূর হয়ে যাবে এই প্রতিকারে ।

ধন প্রাপ্তির উপায় : আপনি যদি আর্থিক সঙ্কটে থাকেন তবে একটি পিতলের পাত্রে ২৪ ঘন্টা জলে রাখুন সকালে তুলসীর চারটি পাতা ছিঁড়ে। ২৪ ঘন্টা পর সারা ঘরে ছিটিয়ে দিন সেই জল । জল ছিটানো শুরু করুন প্রধান ফটক থেকে। এর প্রভাব দেখতে পাবেন আপনি নিজেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *