দিল্লিতে এই দুঁদে মহিলা আইপিএস অফিসার প্রশ্নবাণে বিদ্ধ করবেন অনুব্রত মণ্ডলকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এবার ইডি আটঘাট বেঁধে নামল অনুব্রত মণ্ডলকে জেরার জন্য । এদিকে টানটান উত্তেজনাও ছিল মঙ্গলবার মধ্যরাত্রি পর্যন্ত। শেষ পর্যন্ত কেন্দ্রীয় তদন্তকারী গোয়েন্দা সংস্থা নিজেদের হেফাজতে নিতে সক্ষম হয় অনুব্রত মণ্ডলকে । এদিকে অনুব্রতকে তিনদিনের ইডি হেফাজত দিয়েছেন বিচারক। আর এবার তাঁকে জেরার জন্য গোয়েন্দারা গড়লেন বিশেষ দল । এই বিশেষ দল তৈরি করা হয়েছে মূলত ছ’জনকে নিয়ে।এও জানা গেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দলের নেতৃত্বে রয়েছেন দুঁদে আইপিএস, ইডির স্পেশ্যাল ডিরেক্টর সনিয়া নারাং।

উল্লেখ্য , যে চার ডিরেক্টর রয়েছেন ইডির ডিরেক্টর সঞ্জয় মিশ্রর নেতৃত্বে তাঁদের মধ্যে অন্যতম সনিয়া নারাং। অত্যন্ত ডাকাবুকো হিসাবে পরিচিত এই আইপিএস। তিনি ক্যারাটেতে ব্ল্যাক বেল্ট। কেষ্ট মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করার জন্য ইতিমধ্যেই চোখা প্রশ্ন সাজিয়েছেন। এর আগে অনুব্রত ঘনিষ্ঠ সুকন্যা মণ্ডল, রাজীব ভট্টাচার্য, মলয় পিটকে জিজ্ঞাসাবাদ করেছিলেন আইপিএস অফিসার পঙ্কজ সিং। তবে অনুব্রতকে এবার দুঁদে এই আইপিএসই জিজ্ঞাসাবাদ করবেন বলে ইডি সূত্রে খবর। আইপিএস-এর অতীতের অভিজ্ঞতা থেকে জানা গিয়েছে, অভিযুক্তকে চোখা চোখা প্রশ্নবাণে বিদ্ধ করেন তিনি। তার সঠিক উত্তর না পেলে কড়া পদক্ষেপ করতেও পিছু পা হন না।

এদিকে ইডি সূত্রে খবর, ইডি তরফে যে দল গঠন করা হয়েছে সেই দলে থাকবেন স্পেশ্যাল ডিরেক্টর বিবেক আর ওয়াদেকার, স্পেশ্যাল ডিরেক্টর রাহুল নবীন, সনিয়া নারাং, স্পেশ্যাল ডিরেক্টর মনিকা শর্মা, এছাড়াও থাকছেন সুনীল কুমার যাদব, যোগেশ শর্মা, ও সোহান কুমার শর্মার মতো তাবড় তাবড় অফিসাররা।

প্রসঙ্গত, দীর্ঘ টালবাহানার পর অনুব্রত মণ্ডল অবশেষে দিল্লি পৌঁছন। আসানসোল জেল থেকে তাঁকে প্রথমে কলকাতা নিয়ে আসা হয় স্বাস্থ্য পরীক্ষার জন্য। এরপর জোকা ইএসআই হাসপাতালে তাঁকে ফিট সার্টিফিকেট দেওয়া হলে দিল্লিতে নিয়ে আসেন কেন্দ্রীয় তদন্তকারী গোয়েন্দা সংস্থা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *