নন্দীগ্রামে বিজেপি পিছু হঠল মুখ্যমন্ত্রীর চালেই , বেআব্রু হয়ে গেল কমিশনের ব্যর্থতা ও ভূমিকা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রার্থী হিসাবে বয়ালের ৭ নং বুথে যাওয়ার পরেই। মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে জয় শ্রীরাম ধ্বনি দিতে থাকেন এমনকি বিজেপির সমর্থকরা। একই সঙ্গে জয় শ্রীরাম শ্লোগান দিতে থাকেন ১৪৪ ধারা ভেঙে জমায়েত করেও। এই খবর সম্প্রচারিত হয় রাজ্য জুড়েই । নির্বাচন কমিশনের নিরপেক্ষতা নিয়েও এমনকি প্রশ্ন ওঠে।সমগ্র দেশজুড়ে এই অপ্রীতিকর ঘটনার খবর সম্প্রচারিত হয় সংবাদ মাধ্যমের দৌলতে। ফলে বেলাগাম হয়ে পড়ে নির্বাচন কমিশনের নিরপেক্ষতা। যে প্রশ্ন উঠেছিল কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের নিরপেক্ষতা নিয়ে তা দেশের মানুষ উপলদ্ধি করে সত্য বলেই ।

তবে একথা ঠিক নন্দীগ্রামে জিতবেন মুখ্যমন্ত্রী । কারণ মনে হয় বয়াল বুথের ঘটনা সম্প্রচারিত হতে থাকে ফলে বাকি ৩০০টি বুথে মমতা বন্দ্যোপাধ্যায় সহানুভূতি পেয়ে যাবেন বলেও। এরফলে শুভেন্দু অধিকারী চলে গেছে অনেকটাই ব্যাকফুটে । প্রশ্ন উঠেছে কেন এই অপ্রীতিকর ঘটনা ঘটল ১৪৪ ধারা থাকা সত্ত্বেও।এর কি উত্তর দেবেন নির্বাচন কমিশন ?

মুখ্যমন্ত্রীর অভিযোগ ছিল নির্বাচন কমিশন বিজেপির কথায় চলছ। পরিস্থিতি অন্যদিকে মোড় নেয় এটা বাংলার মানুষের মনে জায়গা পেয়ে গেলে। ফলে নন্দীগ্রামের সাধারণ মানুষের সমর্থন মুখ্যমন্ত্রী যে পেয়ে যাবেন তা আর বলার কোনো অপেক্ষাই রাখে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *