নয়া স্মার্ট ক্যামেরা মাত্র ৩ হাজার টাকায়, রিয়েলমি হাজির দারুণ সুযোগ নিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রিয়েলমি বরাবরই জনপ্রিয় নিত্য নতুন গ্যাজেটের ক্ষেত্র। মূলত ফোনের ক্ষেত্রে বেশ জনপ্রিয় হলেও ইদানিং তারা বাজারে নিয়ে এসেছে একাধিক ধরনের নতুন গ্যাজেট। আর তা জনপ্রিয়ও হয়েছে যথেষ্ট পরিমানে ।রিয়েলমি আগেই জানিয়েছিল তারা আনতে চলেছে এক ঝাঁক নতুন ডিভাইস। আর তারা অনলাইনে বেশ কিছু গ্যাজেট ইতিমধ্যে লঞ্চ করেছে সেই কথা মাথায় রেখে। যার মধ্যে রয়েছে স্মার্ট ক্যামেরা, ইলেকট্রিক টুথ ব্রাশ, এমনকি পাওয়ার ব্যাংকও।

নতুন স্মার্ট ক্যামেরা সম্পর্কে জানা গিয়েছিল গত মাসেই। আর অবশেষে এই ডিভাইসটি ভারতের বাজারে আসতে চলেছে এতদিনে। এছাড়াও এতে রয়েছে ফুল এইচডি ভিডিও রেকর্ডিং সাপোর্টও। একাধিক নতুন ফিচারও রয়েছে এমনকি ছবির গুনমান উন্নত করার জন্যও। এছাড়া ওই সংস্থা লেন্সে কভারের সুবিধাও দিচ্ছে নিরাপত্তার জন্য। একই সঙ্গে নাইট ভিশন মোডও রয়েছে রাতে ছবি তোলার জন্য। আরও জানা গিয়েছে এই ডিভাইসের দাম পড়বে মাত্র ২৯৯৯ টাকা। তবে আরও ছাড় দেওয়া হবে এটি বিক্রির ক্ষেত্রেও।

এছাড়াও এই স্মার্ট ক্যামেরাতে রয়েছে নতুন ইলেকট্রিক টুথব্রাশও । যাতে হাই ফ্রিকোয়েন্সি যুক্ত সনিক মোটরও রয়েছে। যা প্রায় ২০ হাজার রেজুলিউশন সাপোর্ট করবে বলেই জানা গিয়েছে। এতে রয়েছে ৯৯.৯৯ শতাংস Anti bacterial brisels।মাত্র ৭০০ টাকা খরচ করতে হবে এই ব্রাশ কিনতে চাইলে। এটি পাওয়া যাবে দুটি আলাদা রঙেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *