পিকআপ ভ্যানে ট্রাকের ধাক্কা পিকনিকে যাওয়ার পথে, মৃত হল ৪ জনের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সাতসকালে পিকআপ ভ্যান ও ট্রাকের মুখোমুখি ধাক্কায় তিন মহিলা সহ ৪ জনের প্রাণ গেল পিকনিকে যাওয়ার পথে। আরও ৫ জন হাসপাতালে ভরতি গুরুতর জখম অবস্থায়। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রেজিনগরের দাদপুর এলাকায়।

আরও জানা গিয়েছে, পিকনিক করতে মঙ্গলবার ভোরে পিকঅ্যাপ ভ্যানে করে ১৬ জনের একটি টিম রানাঘাট থেকে লালবাগে যাচ্ছিলেন। ভোর ৫ টা ৩০ মিনিট নাগাদ গাড়ি থামিয়ে কয়েকজন নামেন রেজিনগর ও বেলডাঙা থানার মাঝে। সেই সময়ই পিকআপ ভ্যানটিতে সজোরে ধাক্কা মারে উলটো দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি পাথর বোঝাই ১২ চাকার ট্রাক।চারজনের মৃত্যু হয় ঘটনাস্থলেই। মৃতদের নাম, সূর্য মালাকার, সোমা দাস মালাকার, শিল্পী মণ্ডল, ইলা সরকার। মৃতেরা প্রত্যেকেই রানাঘাটের বাসিন্দা। এখনও জানা যায়নি আহতদের কোনও পরিচয়।

প্রত্যক্ষদর্শীরা এও জানিয়েছেন, জাতীয় সড়ক ঢাকা ছিল ঘন কুয়াশার চাদরে। দৃশ্যমানতা কম ছিল তার জেরেই । তারই মধ্যে লরিটি আসছিল অত্যন্ত দ্রুতগতিতেই। তার ফলে সম্ভবত লরির চালক পিকঅ্যাপ ভ্যানটিকে দেখতে পাননি । আর যখন দেখতে পেয়েছেন, তখন আর দুর্ঘটনা এড়াতে পারেননি। রেজিনগর থানার পুলিশ আটক করেছে এমনকি ঘাতক লরিটিকেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *