প্রতিবেশীর বিরুদ্ধে ঘরে ঢুকে একই পরিবারের ৫ জনকে ‘কোপানোর অভিযোগ উঠল ’ নদিয়ার শান্তিপুরে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বচসার সূত্রপাত বাঁশের খুঁটি পোতাকে কেন্দ্র করে। এরপরই প্রতিবেশী এক পরিবারের বিরুদ্ধে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপানোর অভিযোগ উঠল একই পরিবারের বেশ কয়েকজনকে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর ব্লকের গয়েশপুর অঞ্চলের হালদারপাড়ার।

আহত পরিবারের সদস্যর আরও অভিযোগ, প্রতিবেশী পরিবারের সদস্যরা একটি বাঁশের খুঁটি পোঁতে তাঁদের বাড়িতে। তাঁরা প্রতিবাদ করেন কেন বাঁশের খুঁটিপোতা হবে তাদের জায়গায়। অভিযোগ এরপরেই অভিযুক্ত প্রতিবেশী পরিবার লোহার শাবল ধারালো অস্ত্র শস্ত্র নিয়ে আচমকাই তাদের উপর হামলা চালায়, এরপর শুরু হয় এলোপাথাড়ি কোপ। ঘটনার জেরে গুরুতর আহত হয় দুজন পুরুষ,কয়েক মহিলা,এছাড়াও এক কিশোরীকে মেরে মাথা ফাটিয়ে দেয় অভিযুক্ত প্রতিবেশী পরিবারের সদস্যরা। এক কিশোর পরীক্ষার দিতে যাওয়ার সময় তাকেও বেধড়ক মারধর করে বলে অভিযোগ ওঠে । যদিও আহতরা প্রত্যেককেই চিকিৎসার জন্য আসে শান্তিপুর হাসপাতালে।

এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজক হওয়ায় তাকে চিকিৎসকরা কল্যাণীর জিএনএম হাসপাতালে স্থানান্তর করে । আহত পরিবারের আরও দাবি তাঁরা যদি ক্ষতবিক্ষত অবস্থাতে বাড়ি থেকে না বেরিয়ে আসতেন তাহলে প্রাণে মেরে ফেলা হত তাদের । আহত একজন জানান , “ তার বাবা আর জেঠু অভিযুক্তদের বলেন তোরা আমাদের উঠনে বাঁশ পুঁতছিস কেন?। ওরা বলল রাস্তা বানাবো। তারপর বাধা দিয়ে ওরা আমাদের কোপাতে শুরু করল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *