প্রায় বেহুঁশ রোগীর ‘শ্লীলতাহানি কলকাতার বেসরকারি হাসপাতালে! গ্রেপ্তার অভিযুক্ত

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : প্রায় অচৈতন্য শারীরিক অসুস্থতায়। কিন্তু রক্ষা নেই তাতেও। ওই অবস্থাতেই এক তরুণী বিকৃত যৌন লালসার শিকার হল হাসপাতাল এরই এক কর্মীর। ওই তরুণী এও অভিযোগ করেছে চরম আপত্তিকর ও অশ্লীলভাবে তাঁর স্তন এবং যৌনাঙ্গ স্পর্শ করা হয়েছে বলেই। অবশেষে অভিযুক্ত কর্মী গ্রেপ্তার হয়েছে কলকাতার নামী বেসরকারি হাসপাতালের এই ঘটনায়।

অভিযোগকারিণী সল্টলেকের বাসিন্দা। বয়স বছর চব্বিশের আশেপাশে।তরুণী ওই বেসরকারি হাসপাতালে ভরতি হন গত ৩১ জুলাই। তাঁর শারীরিক অবস্থার অবনতি হয় বুধবার সন্ধেয়। তরুণী অচৈতন্য হয়ে পড়েন। তাই তড়িঘড়ি চিকিত্‍সক চিকিত্‍সা করেন ওয়ার্ডে ঢুকে। তাঁর জ্ঞান ফিরছিল এমনকি ধীরে ধীরে। সেই সময় চলে যান চিকিত্‍সকও। এক হাসপাতাল কর্মী তারপর ওয়ার্ডে আসে। তরুণীর দাবি, ওই যুবক তাঁকে স্পর্শ করে অশ্লীলভাবেই। মূলত তরুণী জানান ওই যুবক তাঁর স্তন এবং যৌনাঙ্গ স্পর্শ করে বলেই।

এদিকে স্পর্শ অনুভব করতে পারলেও, সে সময় বাধা দেওয়ার ক্ষমতা তাঁর ছিল না। শারীরিক ক্ষমতা ফিরে পেয়েই ওই তরুণী চিত্‍কার করতে থাকেন। হাসপাতালের অন্যান্য কর্মীরা দৌড়ে আসেন তাঁর চিত্‍কার শুনেই। রোগিনী ফোনে যোগাযোগ করেন তাঁর পরিবারের সঙ্গে । অভিযোগ, প্রথমে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষ। তবে সেকথা অগ্রাহ্য করে তরুণীর বাবা ১০০ ডায়ালে ফোন করেন। সেই অনুযায়ী পুলিশ ওই বেসরকারি হাসপাতালে পৌঁছয়। পুলিশ তরুণী এবং তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে কথাও বলে। তদন্তকারীরা কথা বলেন হাসপাতালের চিকিত্‍সক এবং অন্যান্য কর্মীদের সঙ্গেও। বেসরকারি হাসপাতাল কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে তরুণীর বয়ানের ভিত্তিতেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *