প্রেমে প্রত্যাখ্যান! প্রতিশোধ নিতে যুবকের আগুন প্রেমিকার আবাসনে, দগ্ধ হয়ে মৃত ৭

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মেনে নিতে পারেননি প্রেমে প্রত্যাখ্যান। এমনকি প্রেমিকাকে জ্বালিয়ে দিতে চেয়েছিলেন প্রতিশোধের আগুনে । আর তার জন্য ইন্দোরের এক যুবক ঘটালেন চরম কাণ্ড। যে আবাসনে প্রমিকা থাকতেন তিনি আগুন ধরিয়ে দেন সেই আবাসনেই । কিন্তু যাঁকে মারা জন্য যুবক এই কাজ করতেছেন তিনি তাঁর মা নিরাপদে সেখান থেকে বেরিয়ে আসতে পেরেছেন। আর সেই আগুনে আবাসনের ৭ জন মারা গিয়েছেন দগ্ধ হয়ে। ইন্দোরে এই সাইকো লাভার এমনই ভয়ঙ্কর কাণ্ড ঘটিয়েছেন।

অভিযুক্ত যুবকের নাম শুভম দিক্ষিত। তাঁকে সঞ্জয় বলেও ডাকা হয়। বয়স ২৭ বছর। পুলিশ সেই যুবককে ইতিমধ্যেই গ্রেফতার করেছে। তদন্তে পুলিশ জানতে পারে প্রেমিকা বেশ কিছু টাকাও ধার করেছিলেন তাঁর কাছ থেকে । কিন্তু কোনও কারণে ভেঙে যায় তাঁদের সম্পর্ক । মেয়েটির বিয়ে ঠিক হয়েছিল অন্যত্র। তারপর থেকেই রাগে ফুঁসছিলেন শুভম। প্রেমিকার বিয়ে ঠিক হয়েছে জানার পর থেকেই তিনি মেয়েটির উপরে টাকার জন্য চাপ তৈরি করতে থাকেন। এই নিয়ে প্রায়ই প্রাক্তন প্রেমিকার সঙ্গে অশান্তি হত যুবকের।

আবাসনের সিসিটিভি ফুটেজে এও দেখা গিয়েছে যুবকটির আগুন লাগানোর আগে প্রবল বিতণ্ডা হয়েছে মেয়েটির সঙ্গে । আবাসনের পার্কিং লটে তীব্র অশান্তি হয়েছিল এই নিয়ে । রাট ২.৫৫ মিনিট নাগাদ ফের সেই আবাসনে হাজির হন ওই যুবক। যুবককে মেয়েটির স্কুটারে দাহ্য পদার্থের ছড়িয়ে দিতে দেখা গিয়েছিল। তারপরেই যুবক তাতে আগুন ধরিয়ে দেয় । প্রচণ্ড বিস্ফোরণে আগুন ছড়িয়ে পড়ে চারি দিকে। যাতে কেই তাঁকে চিনতে না পারে সেকারণে সে সিসিটিভি ফুটেজও নষ্ট করারও চেষ্টা করেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *