ফুলবাগান হত্যাকাণ্ড: মুঙ্গের থেকে পিস্তল এনেছিল অমিত, লুকিয়ে রেখেছিল মানিকতলায়, রহস্যের জট খুলছে ক্রমশ

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফুলবাগানের আবাসনে শাশুড়িকে গুলি করে মেরে আত্মঘাতী হওয়ার ঘটনায় অভিযুক্ত অমিত আগরওয়াল আগ্নেয়াস্ত্র কোথায় পেয়েছিল, তা নিয়ে প্রাথমিক ভাবে ধন্দ ছিল তদন্তরকারী অফিসাররা। অমিতের কাছ থেকে,৬৭ পাতার যে সুইসাইড নোট মিলেছিল তা থেকে পরিষ্কার হয়েছিল বেঙ্গালুরুর বাসিন্দা অমিত যে পিস্তল দিয়ে এই নৃশংস মর্মান্তিক কাণ্ড ঘটিয়েছে, সেটি মানিকতলার ফ্ল্যাটে আগে থেকেই লুকিয়ে রেখে গিয়েছিল সে ।

এবার আরো জানা গেল, সেই অস্ত্র সে কিনেছিল আসলে মুঙ্গের থেকে! তবে সে নিজে গিয়ে মুঙ্গের থেকে সেই অস্ত্র কিনেছিল নাকি কোনও এজেন্ট ছিল মাঝখানে, তা এখনও কোনোরকম ভাবে পরিষ্কার নয়। অমিতের সুইসাইড নোট আরও বলছে,সে প্রথমে ঠিক করেছিল স্ত্রী শিল্পীকে ও তার বাড়ির লোকজনকে সুপারি কিলার দিয়ে খুন করাবে বলে। সে জন্য সে পাড়ি দিয়েছিল বিহার ও তামিলনাড়ুতেও। কিন্তু লকডাউনের জন্য শেষমেশ তা সফল হয়নি।

তার পরে সে ইন্টারনেট ঘেঁটে খুনের উপায় খুঁজে বার করে। ভিন্ রাজ্য থেকেই সে অস্ত্রটি সংগ্রহ করে এনেছিল বলেও অনুমান করছে পুলিশ। তদন্তকারীরা আরও জানিয়েছেন, তাঁরা ইতিমধ্যেই অমিতের ফোন থেকে অনেক তথ্য সংগ্রহ করেছেন ফোনের পাসওয়ার্ড ক্র্যাক করে। সেখান থেকেই তাদের হাতে এসেছে অমিত ও তাঁ স্ত্রী শিল্পীর কথোপকথনের তথা বচসার একটি অডিও ক্লিপ, যা থেকে এমনকি মিলতেও পারে অনেক নতুন তথ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *