ফের বড়সড় নাশকতার ছক বানচাল হল বর্ষবরণের প্রাক্কালে , ৩ জঙ্গি নিকেশ হল উপত্যকায় বিশেষ সেনা অভিযানে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : জম্মু ও কাশ্মীরে, আবারও নিরাপত্তা বাহিনীর জওয়ানরা নস্যাৎ করে দিলো সন্ত্রাসীদের ঘৃণ্য পরিকল্পনা । এমনকি সেনা-জঙ্গির গুলির লড়াইয়ে ৩ জঙ্গির মৃত্যুও হয় জম্মুর সিধরা এলাকায়। জানা যায় কাশ্মীর দিক থেকে একটি ট্রাকে চেপে আসছিল এই তিন জঙ্গি । সন্দেহ হওয়ায় পুলিশ তল্লাশি চালায় ট্রাকটি থামিয়ে , আর তখনই সন্ত্রাসবাদীরা সেনা-পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এছাড়াও তিন জঙ্গির মৃত্যু হয় পাল্টা গুলিতে। তবে ট্রাকের চালক পালিয়ে যায় এবং সংঘর্ষের পর সেনাবাহিনী জেসিবি দিয়ে ট্রাকটি ভেঙ্গে ফেলে। এমনকি সেনাবাহিনীও পুরো এলাকা ঘিরেও ফেলে।

জম্মু-কাশ্মীর পুলিশ একটি ট্রাকে সওয়ার তিন জঙ্গিকে গুলি করে হত্যা করে সিধরা সেতুর কাছে জাতীয় সড়কে। জম্মু-কাশ্মীর পুলিশের ডিজি মুকেশ সিং এক বিবৃতিতে বলেন “আমরা অনুসরণ করা শুরু করি একটি ট্রাকের অস্বাভাবিক গতিবিধি লক্ষ্য করে । জম্মুর সিধরা ব্রিজের কাছে থামানো হয় ট্রাকটি । চালক পালিয়ে গেলেও ট্রাকে লুকিয়ে থাকা তিন জঙ্গির মৃত্যু হয় সেনা-জঙ্গির গুলির লড়াইয়ে ”।

সন্ত্রাসবাদীরা ট্রাকে লুকিয়ে যাচ্ছিল জম্মু থেকে কাশ্মীরের দিকে। ট্রাকটিকে দেখে সন্দেহ হয় সেনাবাহিনীর। ট্রাকটিকে থামিয়ে তল্লাশি চালানোর সময় জঙ্গিরা সেনাদের লক্ষ্য করে গুলি চালায় । সেনাবাহিনীর পাল্টা গুলিতে মৃত্যু হয় তিন জঙ্গির। উল্লেখ্য, গভীর রাতে সিধরা ব্রিজের কাছে পুলিশ চেকপোস্টকে লক্ষ্য করে গ্রেনেড ছোঁড়ে জঙ্গিরা। সেটি লক্ষ্যভ্রষ্ট হয় এবং গ্রেনেডটি পাশের একটি বৈদ্যুতিক খুঁটি এবং একটি গাছের মধ্যে আছড়ে পড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *