বাংলায় রেকর্ড বৃদ্ধি করোনা সংক্রমণএর , একদিনেই সর্বোচ্চ মৃত্যু! খানিকটা স্বস্তি সুস্থতার হারে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বাংলায় ধারাবাহিক বৃদ্ধি অব্যাহত করোনা ভাইরাস সংক্রমণের। এদিকে পাল্লা দিয়ে বাড়ছে সুস্থতার হারও। বাংলার স্বাস্থ্য বিভাগের রিপোর্ট অনুযায়ী, রবিবার বাংলায় মৃত্যু হয়েছে সর্বোচ্চ। টেস্টিং হার বাড়ার সঙ্গে সঙ্গে হার বাড়ছে করোনা সংক্রমণেরও।সুস্থতার হারও প্রায় ৭০ শতাংশ ছুঁয়েছে পাল্লা দিয়ে সুস্থতার সংখ্যা বৃদ্ধির কারণেও। এটুকুই যা স্বস্তির খবর।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান : স্বাস্থ্য দফতরের রিপোর্টে আরো জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ২৭৩৯ জন। গতদিন পর্যন্ত ৭২ হাজার ৭৭৭ জন ছিল মোট আক্রান্তের সংখ্যা। এদিন আক্রন্তের সংখ্যা আরও ২৭৩৯ জন বেড়ে ৭৫ হাজার ৫১৬ জনে দাঁড়িয়েছে মোট আক্রান্তের সংখ্যা। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বৃদ্ধি পেয়ে হয়েছে ১৬৭৮। ৪৯ জনের মৃত্যু হয়েছে এদিন।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান: এদিন রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৭৫ হাজার ৫১৬ জনের মধ্যে ২১ হাজার ১০৮ জন এই মুহূর্তে চিকিৎসাধীন। ২২১৩ জন করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন গত ২৪ ঘণ্টায়। এ পর্যন্ত মোট ৫২ হাজার ৭৩০ জন করোনা মুক্ত হলেন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৬৯.৮৩ শতাংশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *