বিজেপির পোস্ট রাহুলকে রাবণ রূপে তুলে ধরে, অত্যন্ত ‘ভয়ঙ্কর’ মন্তব্য কংগ্রেসের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রাবণের সাজে রাহুল! ঠিক যেন সিনেমার পোস্টার। কংগ্রেস সাংসদের এই ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আধুনিক যুগের রাবণ বলেই আখ্যা দেওয়া হয়েছে রাহুলকে। বিজেপির তরফে রাহুল গান্ধীর এই ছবি পোস্ট করার পরই শুরু হয়েছে বিস্তর বিতর্ক। দুই দলের মধ্যে তীব্র বাদানুবাদ শুরু হয়েছে।

সিনেমার পোস্টারের আকারেই বানানো হয়েছে রাহুল গান্ধীর ছবি। সেই পোস্টারে দেখা যাচ্ছে গাল ভর্তি দাড়ি নিয়ে, বর্ম পরে দাঁড়িয়ে রয়েছেন রাহুল গান্ধী। রাবণের মতো তাঁরও রয়েছে ১০টি মাথা। এই ছবি ঘিরেই শুরু হয়েছে বিতর্ক। বিজেপির তরফে এক্স হ্য়ান্ডেলে (টুইটারের নতুন নাম) রাহুলের ছবি পোস্ট করে লেখা হয়, “রাবণ, কংগ্রেস পার্টির প্রযোজনায়, পরিচালনায় জর্জ সোরস।” বিজেপির তরফে পোস্টে আরও লেখা হয়, “নতুন যুগের রাবণ এসেছে। এ শয়তান। ধর্মবিরোধী। রাম-বিরোধী। এর লক্ষ্য হল ভারতকে ধ্বংস করা।”

বিজেপির এই পোস্ট দেখেই সমালোচনায় সরব হয় কংগ্রেস। জয়রাম রমেশ ওই টুইটের পাল্টা জবাব দিয়ে বলেন, “বিজেপির অফিসিয়াল হ্যান্ডেল থেকে রাহুল গান্ধীকে রাবণের সাজে এই বিকৃত ছবির আসল উদ্দেশ্য কী? এটা স্পষ্টতই উসকানিমূলক ও হিংসায় উদ্রেককারী পোস্ট কংগ্রেস সাংসদ তথা দলের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধীর বিরুদ্ধে, যাঁর বাবা ও ঠাকুমা দেশ বিভাজনকারী শক্তিদের হাতে প্রাণ হারিয়েছিলেন।”

তিনি আরও লেখেন, “প্রধানমন্ত্রী নিত্যদিন মিথ্যা কথা বলেন এবং নার্সিস্টিটিক পার্সোনালিটি ডিসঅর্ডারে ভোগেন। কিন্তু তাঁর দলের তরফে এই ধরনের জঘন্য কাজ কেবল অগ্রহণযোগ্যই নয়, এটা অত্যন্ত ভয়ঙ্কর।”প্রসঙ্গত, বিজেপি প্রায়সময়ই জর্জ সোরসকে আক্রমণ করেন। হাঙ্গেরিয়ান-আমেরিকান ব্যবসায়ী বিশ্বের বিভিন্ন রাজনৈতিক দলে আর্থিক অনুদান করেন। অন্য দেশের আভ্যন্তরীণ বিষয়েও তিনি নাক গলান বলে অভিযোগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *