বিজেপি নেতার প্রস্রাব আদিবাসী যুবকের গায়ে! আসরে নামলো কংগ্রেস , মুখ্যমন্ত্রীর বড় ঘোষণা পিঠ বাঁচাতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মাতাল আদিবাসী যুবকের মুখে প্রস্রাব! ভিডিও ভাইরাল হতেই তেড়েফুঁড়ে মুখ্যমন্ত্রী। তাঁর সাফ জবাব ‘অভিযুক্ত ওই যুবকের বিরুদ্ধে জাতীয় নিরাপত্তা আইনের অধীনে মামলা দায়ের করা উচিৎ’। মানসিকভাবে বিপর্যস্ত এক আদিবাসী ব্যক্তির মুখে প্রস্রাব করার মত জঘন্য ঘটনায় তোলপাড় দেশ। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অভিযুক্তকে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন সাধারণ মানুষ। বিজেপি নেতার বিরুদ্ধে ওঠা এই অভিযোগকে কেন্দ্র করে চরম বিতর্ক দানা বাঁধে। অবশেষে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

মধ্যপ্রদেশের সিধি জেলায় ঘটে গিয়েছে নক্কারজনক ঘটনা। সিধি বিধায়ক পন্ডিত কেদারনাথ শুক্লার প্রাক্তন সহযোগী প্রবেশ শুক্লার একটি ভিডিও প্রকাশিত হয়েছে। ভিডিওতে প্রবেশকে নেশাগ্রস্ত অবস্থায় মানসিকভাবে বিকৃত আদিবাসী যুবকের উপর প্রস্রাব করতে দেখা যায়। রিপোর্ট অনুসারে দাবি করা হয়েছে ভিডিওটি প্রায় ৯ দিন আগের। মানসিকভাবে বিপর্যস্ত এই ব্যক্তি সিধি জেলার একটি বাজারে বসে ছিলেন যখন প্রবেশ শুক্লা মদ্যপ অবস্থায় তার গায়ে-মুখে প্রস্রাব করেন। তথ্য অনুসারে, প্রবেশ শুক্লা প্রাক্তন বিধায়কের প্রতিনিধি ছিলেন এবং বর্তমানে তিনি একজন সক্রিয় বিজেপি কর্মী।

যদিও বিধায়ক কেদারনাশ শুক্লা বিষয়টি অস্বীকার করেছেন। তিনি বলেছেন, মুখ্যমন্ত্রী আমাকে জিজ্ঞাসা করেছিলেন, আমি তাকেও বলেছি ওই যুবক আমার প্রতিনিধি নন। মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহ্বান ঘটনার গুরুত্ব বুঝে এই বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। এরপরই থানায় ওই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে হয়েছে। মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহ্বান এক টুইট বার্তায় লিখেছেন, “সিধি জেলার একটি ভাইরাল ভিডিও আমার নজরে এসেছে। আমি প্রশাসনকে নির্দেশ দিয়েছি অপরাধীকে গ্রেফতার করতে এবং কঠোর ব্যবস্থা নিতে এবং তার বিরুদ্ধে এনএসএ আরোপ করতে’।

রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং পিসিসি প্রধান কমলনাথ একটি বিবৃতি জারি করে বলেছেন যে এই ঘটনাটি সমগ্র রাজ্য’র পক্ষে লজ্জাজনক। তিনি বলেন, ‘রাজ্যের সিধি জেলার এক আদিবাসী যুবকের উপর বিজেপি নেতার মূত্রত্যাগের নৃশংস ভিডিও সামনে এসেছে। আদিবাসী সমাজের ওপর এমন জঘন্য কাজ যে বা যারা করে থাকেন তাদের সভ্য সমাজে কোন স্থান নেই’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *