বিতর্কিত মন্তব্য হজরত মুহাম্মদ কে নিয়ে, মুম্বাই পুলিশের তলব নুপূর শর্মাকে , এমনকি প্রবল গ্রেফতারির আশঙ্কাও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বিজেপির জাতীয় মুখপাত্র নূপুর শর্মা আরও বিপাকে পড়ল হজরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে। এ বার মুম্বই পুলিশ বিজেপি নেত্রীকে তলব করল গোটা দেশে উত্তালের মধ্যে। আগামী ২৫ জুন মুম্বাই পুলিশের পক্ষ থেকে নূপুরকে হাজিরা দিতে সমন পাঠানো হয়েছে। এমনকি জানা গিয়েছে আপত্তিকর মন্তব্যের প্রেক্ষিতে তাঁর বয়ান রেকর্ড করা হবে বলেও। পাশাপাশি মনে করা হচ্ছে ওই ঘটনায় তাঁকে গ্রেপ্তার করা হতে পারে বলেও।

মুম্বই পুলিশ নূপুরকে নোটিস পাঠিয়েছে ভারতীয় দণ্ডবিধির ৪১ নম্বর ধারায়। যে টেলিভিশন চ্যানেলের বিতর্কসভায় যোগ দিয়ে আপত্তিকর মন্তব্য করেছিলেন বিজেপি নেত্রী, পুলিশ সেই অনুষ্ঠানের ভিডিয়ো ফুটেজ চেয়ে পাঠিয়েছে সংশ্লিষ্ট চ্যানেলের থেকে। ইতিমধ্যেই এফআইআর দায়ের করা হয়েছে নূপুরের বিরুদ্ধে। ২৫ জুন সকাল ১১টায় নূপুরকে হাজিরা দিতে বলা হয়েছে মুম্বই পুলিশের কাছে।

উল্লেখ্য , দিন কয়েক আগে নূপুর শর্মা একটি টেলিভিশন চ্যানেলে বিতর্কিত মন্তব্য করেন। এই মন্তব্য ঘিরে বিক্ষোভ শুরু হয় দেশের বিভিন্ন প্রান্তে । এমনকি আন্তর্জাতিক মহলেও নিন্দিত হয়েছে নূপুরের মন্তব্য। এই মন্তব্যের সমালোচনায় সরব হয়েছে ইরান, কাতার-সহ একাধিক দেশ। এছাড়াও বিভিন্ন মহলে নূপুরকে গ্রেফতারের দাবি উঠেছে। যদিও এখনও পর্যন্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মুখ খোলেননি নূপুর-বিতর্কে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *