বিস্ফোরক অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, তবুও কংগ্রেস বাড়িয়ে রেখেছে বন্ধুত্বের হাত

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এমনকি তিনি রাহুল গান্ধীর যাত্রাকে ব্যাহত করার চেষ্টা করার অভিযোগ তুললেও, কংগ্রেস নেতা জয়রাম রমেশ সোমবার বলেছেন যে পশ্চিমবঙ্গে লোকসভা নির্বাচনের জন্য আসন ভাগাভাগি নিয়ে আলোচনা করার জন্য তৃণমূলের জন্য তার দলের দরজা “এখনও খোলা”। অন্যদিকে তৃণমূল আসন ভাগাভাগিতে ব্যর্থতার জন্য দায়ী করেছে একমাত্র কংগ্রেসকেই , দলের সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন যে গত সাত মাসে বারবার মনে করিয়ে দেওয়া সত্ত্বেওআসন ভাগাভাগির ক্ষেত্রে “কোন অগ্রগতি” করেনি কংগ্রেস দল।

এদিকে বিহারের কিশানগঞ্জের তুপামারি গ্রামে রাহুল গান্ধীর যাত্রা চলাকালীন বক্তৃতা করতে গিয়ে রমেশ বলেছিলেন: “আমাদের বন্ধু তৃণমূল কংগ্রেস যাত্রাকে ব্যাহত করার চেষ্টা করেছিল, রাহুল গান্ধীর পোস্টার ও ফ্লেক্স ছিঁড়ে ফেলেছিল। কিন্তু তারা ব্যর্থ হয়। বিপুল সংখ্যক মানুষ বেরিয়ে এসেছে… আমরা এটা পরিষ্কার করে দিচ্ছি যে যে কেউই যাত্রা ব্যাহত করার চেষ্টা করবে, তা ব্যর্থ হবে।”

বাংলায় আসন ভাগাভাগির কথা উল্লেখ করে তিনি আরও বলেন: “মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন তিনি ইন্ডিয়া জোটের সঙ্গে আছেন। তিনি আরও বলেছেন যে তিনি পশ্চিমবঙ্গের ৪২টি আসনে একাই বিজেপি এবং আরএসএসের বিরুদ্ধে লড়বেন। আমরা কোনও দরজা বন্ধ করিনি। আমাদের দরজা খোলা, যেকোনও ধরনের সংলাপ স্বাগত।” উল্লেখ্য, তৃণমূল সুপ্রিমো এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গত সপ্তাহে ঘোষণা করেছিলেন যে তাঁর দল আসন্ন লোকসভা নির্বাচনে একা লড়বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *