বেতন বৃদ্ধির দাবীতে আন্দোলনে নামলেন উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী কর্মচারীরা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

নিজস্ব সংবাদদাতা : উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী কর্মীদের বেতন বৃদ্ধির নোটিশ জারি করেও পরে তা বাতিল করার বিরুদ্ধে বুধবার বিক্ষোভ প্রদর্শন করলো সারা বাংলা তৃণমূল শিক্ষা বন্ধু সমিতির কর্মীরা। বুধবার বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক ভবনে বিক্ষোভে সামিল হন সংগঠনের সদস্যরা।অর্থ দপ্তরে তালা ঝুলিয়ে ক্ষোভে ফেটে পড়েন তারা।

এদিকে জানা গেছে ,গত ১৮ই ফেব্রুয়ারি কর্ম সমিতির বৈঠক চলাকালীন বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ঘেরাও করেন অস্থায়ী কর্মীরা।পরে উপাচার্য ১০% হারে অস্থায়ী কর্মীদের বেতন বৃদ্ধি ও বিভিন্ন সুবিধা দেবার ব্যাপারে জানান। কিন্তুু তাতেও জল না গলায় আবার আন্দোলনে নামছেন উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী কর্মচারীরা। তারা জানিয়েছেন বারবার কথা দিয়েও রাজ্যপাল তাদের কোন কথাই রাখছেন না। এই অবস্থায় তারা তাদের পরিবারের লোকজনদের নিয়ে কোথায় গিয়ে দাড়াবেন বুঝতে পারছেন না। এইভাবে চলতে গিয়ে তারা যেমন নিজেরা সমস্যায় পড়ে গেছেন তাদের পরিবারের মানুষও সমস্যায় পড়ে গেছেন। তারা এখানে আছেন ভাড়া বাড়ি তে থেকে এই অবস্থায় তারা যদি তাদের বেতন বৃদ্ধির আশ্বাস না পান তবে ভবিষ্যতে তারা আরো বড় আন্দোলনে নামবেন।

বেস্ট কলকাতা নিউজ : সর্বভারতীয় সেচ্ছাসেবী সংস্থার উদ্যেগে কাঞ্চনজংঘা ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হল ভারত এবং বাংলাদেশের মধ্যে একটি প্রদর্শনী ফুটবল প্রতিযোগিতা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *