বেহালা-কাণ্ডে মূল অভিযুক্ত বাবান ব্যানার্জী শেষমেশ ধরা পড়ল পুলিশের জালে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পুলিশ বেহালা-কাণ্ডে মূল অভিযুক্ত তথা বহিষ্কৃত তৃণমূল নেতা সোমনাথ ওরফে বাবান কে গ্রেফতার করল ঘটনার ৫ দিনের মাথায়। কলকাতা পুলিশ হাওড়া থেকে গ্রেফতার করল বাবান-সহ মোট ৭ জন অভিযুক্তকে । এমনকি বাজেয়াপ্ত করা হয়েছে ধৃতদের সঙ্গে থাকা মোবাইল ফোন ও গাড়িও। এর আগে বেহালার গন্ডগোল-সংঘর্ষের ঘটনায় পুলিশ ১৬ জনকে গ্রেফতার করেছিল। উল্লেখ্য, দিনকয়েক আগে তৃণমূলের দুটি গোষ্ঠীর মধ্যে ব্যাপক সংঘর্ষ বাঁধে বেহালায় চড়কমেলাকে কেন্দ্র করে।

অভিযোগ ওঠে দু’পক্ষের সেই সংঘর্ষের জেরে এলাকায় গুলি চলে বলেও। কার্যত তাণ্ডব চালানো হয় এলাকার বেশ কয়েকটি বাড়িতে। একের পর এক গাড়ি, বাইকে চলে বেপরোয়া ভাঙচুর। তৃণমূলের দুটি গোষ্ঠীর সংঘর্ষের জেরে বেহালায় ১২১ নং ওয়ার্ডের এই এলাকা কার্যত রণক্ষেত্রের চেহারা নেয়। বেশ কয়েকজন জখমও হন ইট-বোতল-পাথর ছোঁড়াছুঁড়িতে।

এদিকে তৃণমূলের শীর্ষ নেতৃত্ব স্বভাবতই চরম অস্বস্তিতে পড়ে যায় খাস কলকাতায় শাসকদলের দুই গোষ্ঠীর মধ্যে এই সংঘর্ষের ঘটনায়। বেহালা পূর্বের তৃণমূল বিধায়ক রত্না চট্টোপাধ্যায় জানান, দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে এই ঘটনায় কড়া পদক্ষেপ করা হবে দলের তরফেও। তিনি জানান পুলিশ নিরপেক্ষভাবে ঘটনার তদন্ত করবে বলেও। যদিও এই ঘটনায় পুলিশ আগেই ১৬ জনকে গ্রেফতার করেছিল। মারধর, ভাঙচুর ছাড়াও পুলিশ ।তার সঙ্গে থাকা আরও ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *