সিবিআই নিজের বাড়িতে নিয়ে এল হাঁসখালি ধর্ষণকাণ্ডে মূল অভিযুক্ত সোহেল গোয়ালিকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ :সিবিআইয়ের প্রতিনিধিদল তার নিজের বাড়িতে নিয়ে এল হাঁসখালি ধর্ষণকাণ্ডে মূল অভিযুক্ত সোহেল গোয়ালিকে। এমনকি অনুসন্ধানও চলল ঘটনার বিবরণ নিয়ে । উল্লেখ্য ১৪ বছরের এক নাবালিকাকে গণধর্ষণ করা হয় হাঁসখালির গাজনা গ্রাম পঞ্চায়েতের শ্যামনগর গ্রামে। এমনকি সেই রাতেই ওই নাবালিকার মৃত্যু হয় তীব্র যন্ত্রণা এবং অতিরিক্ত রক্তক্ষরণের ফলে। এদিকে নাবালিকার পরিবারের আরও অভিযোগ তাঁদের হুমকি দেখিয়ে তড়িঘড়ি শ্মশানে নাবালিকার দেহ দাহ করে দেওয়া হয় কোনওরকম ডেথ সার্টিফিকেট ছাড়াই। ঘটনার ৫ দিন পর পরিবারের তরফ থেকে হাঁসখালি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় । এমনকি রাজ্য রাজনীতিও ব্যাপক উত্তাল হয়ে ওঠে ঘটনার কথা প্রকাশ্যে আসতেই। ঘটনার তদন্ত পরে সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয় হাইকোর্টের নির্দেশে ।

গতকাল সিবিআইয়ের প্রতিনিধি দল প্রথমে দেখা করেন মৃত নাবালিকার পরিবারের সঙ্গে।তারা কথা বলেন নাবালিকার মা-বাবার সঙ্গেও। এর পরেই তারা রওনা দেয় যেখানে ধর্ষণের ঘটনা ঘটেছিল অর্থাৎ সোহেল গোয়ালির বাড়ির উদ্দেশ্যে। এরপরই গোয়েন্দারা তালা ভেঙে ঘরে ঢোকেন। অভিযুক্তের বাড়ি সিল করে দেয় বেশ কিছু নমুনা সংগ্রহ করার পর।

এদিন প্রতিনিধিদল দুই অভিযুক্তকে নিজেদের হেফাজতে নিয়ে মূল অভিযুক্ত সোহেলকে কৃষ্ণনগরে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে নিয়ে আসে। এর পরেই তাকে রাতে নিয়ে আসে নিজের বাড়িতে । বাড়ির চারপাশে ঘোরানো হয়। সেদিন রাতে কী হয়েছিল, নতুন করে কোথাও কোনও নমুনা রয়েছে কিনা সিবিআইয়ের প্রতিনিধিদল তাকে পুনরায় বাড়িতে নিয়ে আসে সেই কারণেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *