ব্যাঙ্কের চাকরি হাতের মুঠোয় গ্র্যাজুয়েশন পাশ করলেই , নিয়োগ ৬২৫ টি শূন্যপদে! বিস্তর জেনে নিন

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : NESFB Recruitment 2022: নর্থ ইস্ট স্মল ফাইনান্স ব্যাঙ্ক,নিয়োগ করতে চলেছে NESFB শাখা হেড অ্যাসিটেন্ট, ব্রাঞ্চ হেড সহ একাধিক শূন্যপদে। ইতিমধ্যে ব্যাঙ্কের তরফে বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে এই বিষয়ে বিস্তারিত জানিয়ে । খবর ব্যাঙ্কের একাধিক শাখাতে এই নিয়োগ হবে বলেও ।সেই মতো ব্যাঙ্কের এই শূন্যপদের জন্যে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে মঙ্গলবার থেকেই।ইতিমধ্যে এই শূন্যপদের জন্যে আবেদন করতে বলা হয়েছে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীদের ।

মঙ্গলবার অর্থাৎ ৭ জুন থেকে আবেদন শুরু হয়ে গিয়েছে এই পদের জন্যে। অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারা যাবে নর্থ ইস্ট স্মল ফাইনান্স ব্যাঙ্ক অর্থাৎ NESFB-এর এই শূন্যপদের জন্যে। আর তা করতে হলে ক্লিক করতে হবে NESFB-এর অফিসিয়াল ওয়েবসাইটে। আর সেই ওয়েবসাইটটি হল- nesfb.com। ওয়েবসাইটে থাকা নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তিটি বিস্তারিত পড়েই আবেদন করতে হবে এই শূন্যপদের জন্যে।

বলে রাখা প্রয়োজন, NESFB-এর এই শূন্যপদের জন্যে আবেদন করতে পারা যাবে আগামী ১৪ জুন পর্যন্ত। তবে ব্যাঙ্কের নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তিটি দেখতে হলে এই লিঙ্কে ক্লিক করতে হবে। আর তা হল- https://nesfb.com/onlineapply.aspx।

৬০০ এরও বেশি পদে নিয়োগ- বিজ্ঞপ্তি অনুযায়ী খবর, নর্থ ইস্ট স্মল ফাইনান্স ব্যাঙ্ক, NESFB নিয়োগ করবে মোট ৬২৫ টি শূন্যপদের জন্যে। যার মধ্যে ব্রাঞ্চ হেড হিসাবে রয়েছে ৮০টি শূন্যপদ । অ্যাসিস্ট্যান্ট ব্রাঞ্চ হেড হিসাবে নিয়োগ করা হবে ১৩০ জনকে। ১০টি শূন্যপদ রয়েছে জোনাল হেড পদের জন্যে। বিজনেস ম্যানেজার হিসাবে ১৫টি শূন্যপদ, সিঙ্গল উইন্ডো অপরেটার হিসাবে কাজের জন্যে ৫০ জনকে নিয়োগ করা হবে। বিজনেস ডেভেলোপমেন্ট এক্সিকিউটিভ পদের জন্যে ৩৪০ জনকে নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে।

শিক্ষাগত যোগ্যতা-নতুন করে বাড়তে শুরু করেছে করোনা পরিস্থিতি। আর সেদিকে তাকিয়ে নতুন করে কর্মসংস্থানের ক্ষেত্রে প্রভাব পড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এই চাকরির জন্য দেশের যে কোনও অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতন পাশ যে কেউ আবেদন করতে পারবেন। এ ছাড়া আর কি যোগ্যতা লাগবে, তার উল্লেখ রয়েছে চাকরির বিজ্ঞপ্তিতে।

বয়সসীমা : এই চাকরির জন্য ২৭ বছর বয়স পর্যন্ত যে কেউ আবেদন করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *