ভয়াবহ দুর্ঘটনা সাতসকালেই, লরি উড়ালপুল থেকে নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ল মহেশতলায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটল সাতসকালেই। লরি নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে গেল সম্প্রীতি উড়ালপুল থেকে। অল্পবিস্তর জখম হয়েছেন এমনকি চালকও। তবে অল্পের জন্য তিনি রক্ষা পেয়েছেন বড়সড় বিপদ থেকে। লরিটিও ক্ষতিগ্রস্ত হয়েছে ব্যাপক ভাবে।

সোমবার তখন ভোর পাঁচটা দশ-পনেরো হবে ঘড়ির কাঁটায়। সেই সময় ফুড কর্পোরেশনের একটি লরি মহেশতলা পৌরসভার ডাকঘর মোড়ের কাছে সম্প্রীতি উড়ালপুল ধরে যাচ্ছিল। লরিটি আচমকাই নিয়ন্ত্রণ হারায়। এমনকি উড়ালপুল থেকেও নিচে পড়ে যায়। প্রাণহানির আশঙ্কা আরও বাড়ত জনবহুল ওই এলাকায় যদি সকাল ছ’টার পরে ঘটনাটি ঘটত তাহলে। এক্ষেত্রে লরিচালক সামান্য জখম হয়েছেন। তবে তিনি রক্ষা পেয়েছেন প্রাণহানির মতো বড়সড় বিপদ থেকে।

জানা গিয়েছে, আছিপুরের ফুড কর্পোরেশনের গোডাউনে রেশন থেকে দেওয়া দ্রব্যাদি নামিয়ে তারাতলার দিকে যাচ্ছিল দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি। পুলিশের প্রাথমিক অনুমান সম্ভবত গাড়ির কোন যান্ত্রিক ত্রুটির ফলেই এই দুর্ঘটনাটি ঘটেছে বলে। মহেশতলা থানার পুলিশ আপাতত অস্থায়ীরূপে বন্ধ করে রেখেছে বিবিটি রোডের একটি লেন। রাস্তা পরিষ্কারের উদ্দেশে একটি ব্রেকডাউন ভ্যানকে ডাকা হয়েছে ঘটনাস্থলে। এমনকি ব্যাপক যানজটও তৈরি হয়েছে সাতসকালের এই দুর্ঘটনায় ।এমনকি ওই রাস্তা ব্যবহারকারীরা চরম সমস্যায় পড়েছে সপ্তাহের প্রথম কর্মব্যস্ত দিনেই।এদিকে লরিটির জরাজীর্ণ দশা দুর্ঘটনার পর থেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *