মনোরোগ বিশেষজ্ঞ মেয়ে রক্তাক্ত দেহ স্যুটকেশে ভরে নিয়ে থানায় গেলেন মা-কে খুন করে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পশ্চিমবঙ্গের মনোরোগ বিশেষজ্ঞ। সম্প্রতি বেঙ্গালুরুতে গিয়ে স্বামী-শ্বাশুড়ির সঙ্গে থাকতে শুরু করেন। তাঁর মাও মেয়ে-জামাইয়ের সঙ্গে থাকতেন বেঙ্গালুরুতে । আর বিভিন্ন বিষয় নিয়ে মায়ের সঙ্গে বাকবিতণ্ডা তাঁর রোজনামচার ঘটনা হয়ে উঠেছিল। বিরক্ত হয়ে ছুরি দিয়ে কুপিয়ে মা-কে খুন করে ফেললেন মনোরোগ বিশেষজ্ঞ মেয়ে। এখানেই শেষ নয়, মা-কে খুন করার পর দেহ স্যুটকেশে ভরে সেটি নিয়ে হেঁটে থানায় গেলেন অভিযুক্ত মনোরোগ বিশেষজ্ঞ মেয়ে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে।

পুলিশ জানায়, অভিযুক্ত ওই মহিলা আদতে পশ্চিমবঙ্গের বাসিন্দা এবং পেশায় মনোরোগ বিশেষজ্ঞ। সম্প্রতি স্বামীর সঙ্গে বেঙ্গালুরুর মিকো লেআউট থানা এলাকায় একটি ফ্ল্যাটে থাকতেন তিনি। সেখানেই সোমবার দুপুরে তিনি মা-কে খুন করেন বলে অভিযোগ। ওই মহিলা নিজেই মায়ের ক্ষতবিক্ষত, রক্তাক্ত দেহ স্যুটকেশে ভরে মিকো লেআউট থানায় নিয়ে এসে অপরাধের কথা স্বীকার করেন।

মা-কে খুনের বর্ণনা করে ওই মহিলা জানিয়েছেন, প্রথমে তিনি মা-কে ঘুমের ওষুধ খাওয়ান। তারপর ছুরি দিয়ে মা-কে কুপিয়ে খুন করেন। এরপর মায়ের রক্তাক্ত দেহ স্যুটকেশে ভরে হেঁটে থানায় আসেন। মিকো লেআউট থানার আধিকারিক জানান, মা-কে খুন করার কারণ সম্পর্কে মনোরোগ বিশেষজ্ঞ মেয়ে জানিয়েছেন, প্রতিদিন তাঁর মা বচসা করত। যা নিয়ে বিরক্ত হয়ে পড়েছিলেন। সেই বিরক্তি থেকে রেহাই পেতেই মা-কে খুন করে ফেলেন।

মেয়ের হাতে মায়ের খুনের ঘটনাটি ঘটে সোমবার দুপুর ১টা নাগাদ। সেই সময় অভিযুক্ত মহিলার স্বামী ফ্ল্যাটে ছিলেন না। তাঁর শ্বাশুড়ি অবশ্য ছিলেন। কিন্তু, পাশের ঘরের ভিতর কী হচ্ছিল, তা টের পাননি বলে জানিয়েছেন তিনি। ওই মহিলার বয়ানের ভিত্তিতেই তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *