মালদার স্টেডিয়াম এখন‌ চাষের জমি অভিষেকের জনসংযোগ কর্মসূচির পর

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পঞ্চায়েত ভোটের আগে জেলায় জেলায় জনসংযোগ কর্মসূচি শুরু করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় । প্রতিটি জেলায় তাঁর থাকার জন্য তৈরি করা হচ্ছে অত্যাধুনিক তাঁবু । মালদা জেলার চাঁচলে সেই ব্যবস্থা হয়েছিল। গত বুধবার রাত্রিবাস করে পরদিন সেখান থেকে বেরিয়ে গিয়েছিলেন শাসকদলের সেকেন্ড ইন কম্যান্ড ।

তারপর থেকে আজ পর্যন্ত সেই স্টেডিয়ামে খেলাধুলো করতে পারছে না ছেলেমেয়েরা। এমনকী প্রাতঃভ্রমণকারীরাও সেখানে যেতে পারছেন না । চাঁচল স্টেডিয়ামের সবুজ গালিচা এখন যেন চাষের জমি। মাঠ গর্তে ভর্তি। এদিক ওদিক পড়ে রয়েছে লোহা, কাঁচের টুকরো । সেখানে বিদ্যুতের তার খোলা। এখনও সব তাঁবু খোলা হয়নি। মাঠ থেকে সরানো হয়নি বাঁশের কাঠামোও। এসব দেখে নিজেদের ক্ষোভ প্রকাশ করছেন চাঁচলবাসী । এমনিতেই পৌরসভা নিয়ে মুখ্যমন্ত্রীর সিদ্ধান্তে তাঁরা ক্ষুব্ধ ।সেখানে প্রাতঃভ্রমণকারী এক ব্যক্তি বলেন, ” কোটি কোটি টাকা খরচ করে তৃণমূল কার্যক্রম করতে পারে, কিন্তু কয়েক হাজার টাকা খরচ করে মাঠটা পরিষ্কার করার প্রয়োজনীয়তা অনুভব করেনি ।”

প্রতিদিন খেলাধুলো করা ফিরদৌস আলমের বক্তব্য, “অভিষেক বন্দ্যোপাধ্যায় নবজোয়ার কর্মসূচির পর থেকে মাঠের যা বেহাল অবস্থা, তাতে এখানে খেলা যায় না । এই মাঠ এখন ধানের ক্ষেতে পরিণত হয়ে গিয়েছে ।”এ প্রসঙ্গে চাঁচল ১ নম্বর ব্লক তৃণমূলের সভাপতি শেখ আফসার আলি বলেন, “অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসংযোগ কর্মসূচির কাঠামো ভাঙার কাজ চলছে । এখনও সম্পূর্ণ কাঠামো তোলা যায়নি । এনিয়ে কারও রাজনীতি করা উচিত নয়। খুব দ্রুত কাঠামো সরিয়ে নেওয়া হবে। মাঠকে তার আগের অবস্থায় ফিরিয়ে আনা হবে ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *