মুসলিম ব্যক্তি জোর করে বিয়ের চেষ্টা করলএক হিন্দু নাবালিকাকে, পড়ানো হল এমনকি নামাজ, কোরানও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : তাকে অপহরণ করা হয়েছিল পশ্চিমবঙ্গ থেকে , অবশেষে ১৪ বছর বয়সী এক নাবালিকা উদ্ধার হলো পশ্চিমের গুজরাট থেকে। এও জানা গেছে হিন্দু ধর্মাবলম্বী ওই অপহৃতা নাবালিকা। এক মুসলমান ব্যক্তি অপহরণ করেছিলেন তাঁকে। পুলিশ মেয়েটিকে উদ্ধার করেছে অপহরণের প্রায় মাসখানেক পরে।

গুজরাট থেকে উদ্ধারের পর ওই নাবালিকা গুরুতর অভিযোগ এনেছে এমনকি অপহরণকারী ব্যক্তির বিরুদ্ধেও। সে এও জানিয়েছে ওই ব্যক্তি তাকে জোর করে নামাজ এবং কোরান পড়তে বাধ্যও করে। সহিদুল রহমান নামের ওই ব্যক্তির বিরুদ্ধে ধর্মান্তরিত করণের চেষ্টার অভিযোগও উঠেছে। একটি অডিও বার্তায় সামনে এসেছে নাবালিকা এবং তাকে উদ্ধারকারী দলের এক সদস্যের একটি কথপোকথনও, যেখানে জানিয়েছে তার অভিযোগের কথা ওই নাবালিকা। সে জানিয়েছে নামাজ পড়ার সাথে সাথে তাকে আরবি ভাষায় কোরান পড়তেও বাধ্য করা হয়েছে বলেও।

তবে এখানেই শেষ নয়, সহিদুল রহমানের বিরুদ্ধে নাবালিকার আরো অভিযোগ তিনি বিয়ে করার চেষ্টাও করেছেন তাকে। যদিও তারা আনুষ্ঠানিকভাবে কোনো মসজিদে যায় নি কিন্তু সহিদুল নিকানামা পাঠ করে একটি লোককে বাড়িতে ডেকেই। এরপর ওই নাবালিকাকেও বাধ্য করা হয় তা পড়তে। ওই ব্যক্তি বারবার তাকে জানায় যে এখন থেকে সেই তার স্বামী। এমনকি সহিদুল রহমান নাবালিকার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনেরও চেষ্টা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *