রাহুল গান্ধী বুক চিতিয়ে দাঁড়িয়ে চরম আতঙ্কের মাঝেও , কংগ্রেস শেয়ার করল অকুতোভয় সাংসদের সেই ছবি

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সংসদের নিরাপত্তা লঙ্ঘনের সময় রাহুল গান্ধীর ‘নির্ভয়’ মুহূর্ত শেয়ার করেছে কংগ্রেস। কংগ্রেসের জাতীয় মুখপাত্র সুপ্রিয়া শ্রীনাতে শেয়ার করা একটি ছবিতে, দলের সাংসদ রাহুল গান্ধীকে লোকসভার ভিতরে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে যখন অনুপ্রবেশকারীরা ওয়েলে নেমে হলুদ গ্যাস ছুঁড়েছে।

কংগ্রেসের জাতীয় মুখপাত্র সুপ্রিয়া শ্রীনাতে বুধবার দলের সাংসদ রাহুল গান্ধীর লোকসভা কক্ষে দাঁড়িয়ে থাকা একটি ছবি শেয়ার করেছেন যখন দুই ব্যক্তি গ্যাসের ক্যানিস্টার নিয়ে সংসদের ওয়েলে নেমে পড়েন। শ্রীনাতে X (আগের টুইটারে) ছবিটি শেয়ার করে লিখেছেন, “ভয় পেও না। শুধু কথা নয়, কাজের মাধ্যমেও তা দেখানো হয়েছে।

ছবিটির ক্যাপশনে আরও বলা হয়েছে, “যখন সংসদে বিশৃঙ্খল পরিস্থিতি, তখন দলের নেতা বুক ফুলিয়ে দাঁড়িয়েছিলেন।”গতকালের এই ঘটনায় সাগর শর্মা এবং মনোরঞ্জন ডি নামে এই দুই ব্যক্তিকে চিহ্নিত করা হয়েছে। সাগরের জন্য ভিজিটর পাসটি বিজেপি সাংসদ প্রতাপ সিমার নামে জারি করা হয়েছিল।

লোকসভার অভ্যন্তরে ঘটনার একই সময়ে, একজন পুরুষ এবং একজন মহিলা ক্যানিস্টার থেকে রঙিন গ্যাস স্প্রে করেন এবং সংসদ চত্বরের বাইরে স্লোগান দেন। দুজনের নাম অমল ও নীলম।নিরাপত্তা লঙ্ঘনের পরে চার অভিযুক্তকে আটক করা হয়। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, চারজনই একে অপরকে চিনতেন। তারা সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে নিয়মিত যোগাযোগও রাখতেন সেখানেই তারা এই ধরণের একটি পরিকল্পনাটি তৈরি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *