শিবভক্তদের ওপর পুলিশের লাঠিপেটা ভূতনাথ মন্দিরের সামনে! ভাইরাল হল ভিডিও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কাঁধে বাঁকধারী ধাবমান ভক্তের দল কেওড়াতলা শ্মশানের সামনে । এমনকি বেশির ভাগেরই মুখে কোনও মাস্ক নেই। থাকলেও থুতনিতে ঝুলে। পুলিশকে সোমবার শিবভক্তদের উপর প্রবল লাঠি বর্ষণ করতে দেখা গেল কলকাতায় ভক্তদের বিশ্বাসের কেন্দ্রস্থল ভূতনাথ মন্দিরের সামনে। যে ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বিরোধীদের মতে মমতা সরকার এই পুরো বিষয়টিকে ঘিরে আছে বলেই । বঙ্গ বিজেপির সহ-সভাপতি রিতেশ তিওয়ারি মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকে তালেবান শাসনের সঙ্গে তুলনা করেছেন পুরো ভিডিওটি টুইট করে।

উল্লেখ বর্তমানে ভূতনাথ মন্দির বন্ধ করোনার জেরে। কিন্তু সোমবার ভক্তদের প্রচুর ভিড় লক্ষ্য করা যায় এই ভূতনাথ মন্দিরেই। ভিডিওতে পুলিশের পাশাপাশি শিবভক্তদের উপর লাঠি বর্ষণ করতে দেখা যাচ্ছে একজন যুবককেও
।বঙ্গ বিজেপির সহ-সভাপতি রিতেশ তিওয়ারি টুইট করে ক্যাপশনে লিখেছেন নিতান্তই “মর্মান্তিক এবং বর্বরতার পরিচয় দেয় এই ঘটনা! কলকাতার পুলিশের ভূতনাথ মন্দিরের সামনে শিব ভক্তদের নির্মমভাবে পেটানোর ছবি এখন ভাইরাল। যা অনেকের মনে হয়েছে সত্যিই বেদনাদায়ক বলেই। সত্যি এই নিরীহ ভক্তরা কি এর যোগ্য? প্রশ্ন উঠছে এ নিয়েও।

কলকাতার ভূতনাথ মন্দিরের অনেক গুরুত্ব রয়েছে। বিশেষ করে শ্রাবন মাসে এখানে ভিড় থাকে শিবভক্তদের। শুধু কলকাতা নয় কলকাতার আশেপাশের বিভিন্ন স্থান থেকেও ভক্তরা ভিড় জমান এখানে । করোনা ভাইরাসের সংক্রমণ একটু কমার জন্য খোলা হয়েছিল সমস্ত বড় ধর্মীয় স্থান, কিন্তু এখনও বন্ধ রয়েছে বাবা ভূতনাথের দরবার। মন্দির বন্ধ থাকার কারনে ভক্তরা ভিড় জমাতে থাকেন মন্দিরের বাইরেই। আর ভিডিওতে পুলিশকে ভক্তদের উপর লাঠি বর্ষণ করতে দেখা যায় এই জমায়েতের কারণেই। ভিডিওতে দেখা যাচ্ছে কিছু যুবক -যুবতী ভিড় জমান আর তার কারণেই পুলিশ লাঠি বর্ষণ করে ওই যুবকদের উপর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *