সম্পত্তি নিয়ে বিবাদের জের, ছেলেকে ‘খুন’ করে পালালেন সৎমা, অবশেষে গ্রেফতার হল বাবা!

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সম্পত্তি নিয়ে বিবাদের জের। আর তা থেকেই নিজের সন্তানকে খুনের অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। অভিযোগ ২২ বছরের ওই যুবকের সৎ-মায়ের সঙ্গে মিলে নিজের সন্তানকেই খুন করেছেন বাবা। ঘটনাটি ঘটেছে হলদিয়ার দুর্গাচক থানা এলাকায়। মৃত যুবকের নাম সাহিক রহমান। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই মৃতের বাবা শেখ মহম্মদ শরিফকে গ্রেফতার করেছে পুলিশ। কিন্তু সৎ মায়ের খোঁজ এখনও পাওয়া যায়নি। ঘটনার পর থেকেই বেপাত্তা আসলিনা বিবি নামে ওই মহিলা। সৎ মা-সহ বাকিদের খোঁজ চালাচ্ছে দুর্গাচক থানার পুলিশ।

জানা গেছে , বাড়ির মধ্যেই অস্বাভাবিক মৃত্যু হয়েছে সাহিক রহমানের। বাড়ির ভিতর থেকে ঝুলন্ত অবস্থায় দেহ উদ্ধার হয় সাহিকের। এদিকে সাহিকের জন্মদাত্রী মা সহরবানু বিবির অভিযোগ, তাঁর সন্তানকে পরিকল্পনা করে খুন করা হয় এবং তারপর গলায় দড়ি দিয়ে ঘরের মধ্যে ঝুলিয়ে দেওয়া হয়। এরপর খুনের বিষয়টি ধামাচাপা দিতেই পরে আত্মহত্যা বলে বিষয়টি প্রচার করার চেষ্টা করা হয়। ছেলে আত্মহত্যা করেছে, সেই খবর সহরবানুকে দেওয়ার পর দেহ হাসপাতালে দিয়ে আসা হয়। কিন্তু তিনি হাসপাতালে গিয়ে পরিবারের কারও দেখা পাননি বলে দাবি। এরপরই বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

এদিকে বিষয়টি নিয়ে হলদিয়ার মহকুমা পুলিশ আধিকারিক অরিন্দম অধিকারী আরও জানান, এক যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে দুর্গাচক এলাকায়। মৃতের মা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন । পুলিস তদন্ত শুরু করেছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ স্পষ্ট হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *