সাধুবাদ পাট শিল্প বাঁচাতে মমতা বন্দ্যোপাধ্যায়র উদ্যোগকে, ফের জল্পনা বাড়ালেন অর্জুন সিং!

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বিজেপি সাংসদ অর্জুন সিং ফের জল্পনা বাড়ালেন । তিনি সাধুবাদ জানিয়েছেন এমনকি পাট শিল্প বাঁচাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা চিঠিকে । নতুন করে ফের জল্পনা বাড়িয়েছে ব্যারাকপুরের বিজেপি সাংসদের এই মন্তব্য। তিনি মূলত পাট শিল্প বাঁচাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ দাবি করেছিলেন কয়েকদিন আগেই। আর তারপরেই জল্পনার পারদ চরমে উঠেছিল অর্জুন সিংয়ের তৃণমূল কংগ্রেসে যোগদান নিয়ে ।

ফের ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্তুতি শুরু করলেন । পাট শিল্প বাঁচাতে মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লিখেছেন। মুখ্যমন্ত্রীর এই উদ্যোগকে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং বিশেষ সাধুবাদ জানিয়েছেন । আর তাতেই জল্পনা আরও বেড়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই প্রশংসার জেরে নতুন করে জল্পনা শুরু হয়ে গিেয়ছে অর্জুন সিংয়ের তৃণমূল কংগ্রেসে ফেরা নিয়ে। এর আবহে অর্জুন সিং পাট শিল্প বাঁচাতে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপও দাবি করেছিলেন প্রকাশ্যে কেন্দ্রীয় মন্ত্রীর সমালোচনা করেই । তাতে তাঁর দলবদলের জল্পনা শুরু হয়েছিল। কিন্তু ব্যারাকপুরের বিজেপি সাংসদ তা উড়িয়ে দিয়েছিলেন।

উল্লেখ্য , বিজেপি সাংসদ অর্জুন সিং সরাসরি মন্ত্রী পীযূষ গোয়েলের সঙ্গে বৈঠক করেছিলেন পাট শিল্প বাঁচাতে। কিন্তু তাতে বরফ গলেনি। উল্টে হুঁশিয়ারি দিয়েছেন এই বিজেপি সাংসদ। তিনি এও বলেছেন, ৯ মে পর্যন্ত অপেক্ষা করব। আন্দোলন ঠেকানো যাবে না পাটশিল্প নিয়ে কেন্দ্রের ডাকা বৈঠক ফলপ্রসূ না হলে।’ রীতিমত হুঁশিয়ারিও দিয়েছিলেন তিনি। অর্জুনের ক্ষোভ মেটাতে পীযূষ গোয়েল তার সঙ্গে কথাও বলেছিলেন দিল্লিতে ডেকে । তারপরেই জল্পনা শুরু হয়েছিল তাহলে বোধ হয় এবার ক্ষোভ মিটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *