সায়নী ঘোষ হাজির ইডি দফতরে , হাজিরা দিলেন নির্ধারিত সময়ের আগেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ইডির দফতরে পৌঁছলেন সায়নী ঘোষ। শুক্রবার সাড়ে ১১টার মধ্যে তাঁকে সিজিও কমপ্লেক্সে তলব করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি । এদিন নির্ধারিত সময়ের সামান্য আগেই সেখানে পৌঁছন তিনি। ইডির দফতরে ঢোকার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তৃণমূলের যুব সভানেত্রী সায়নী ঘোষ বলেন, “আমি ভোট প্রচারে ছিলাম। ৪৮ ঘণ্টার নোটিসে আমাকে ডাকা হয়েছে। আমি সশরীরে এখানে উপস্থিত হয়েছি এবং আমি সবরকমভাবেই তদন্তে সহযোগিতার চেষ্টা করব।”

এদিন ১১টা ২০ মিনিটের কিছু সময় পরই সল্টলেকে সিজিও কমপ্লেক্সের সামনে তৃণমূল যুবনেত্রীর কালো রঙের গাড়ি এসে থামে। সেখান থেকে নামেন সায়নী। সূত্রের খবর, সায়নীকে একাধিক নথি নিয়ে এদিন ইডি দফতরে হাজিরা দিতে বলা হয়। তিনি সেসব নথি সঙ্গে এনেছেন কি না তা নিয়ে প্রশ্ন করা হলে কোনও জবাব তিনি দেননি। একইসঙ্গে কুন্তল ঘোষের সঙ্গে যে যোগাযোগের অভিযোগে সায়নী ঘোষকে এদিন ডাকা হয়েছে, তিনি কোনও কথা বলেননি তা নিয়েও ।

কেন সায়নীকে তলব ইডির? সূত্রের খবর, একটি সম্পত্তিসংক্রান্ত বিষয়েই কুন্তল ঘোষের সঙ্গে সায়নী ঘোষের যোগসূত্র পেয়েছেন তদন্তকারীরা। দক্ষিণ কলকাতার একটি ফ্ল্যাট সংক্রান্ত বিষয়েই সায়নীকে তদন্তকারীরা প্রশ্ন করতে চান বলে সূত্রের দাবি। তবে সায়নীকে জিজ্ঞাসাবাদের হাত ধরে নিয়োগ দুর্নীতিকাণ্ডে কোনও নতুন মোড়ের দেখাও মিলতে পারে বলে খবর ইডি সূত্রে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *