স্ত্রী সুনীতা প্রথমবার মুখ খুললেন কেজরীবালের গ্রেফতারির ঘটনার পর

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গত বৃহস্পতিবার গ্রেফতার করা হয়েছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালকে। বর্তমানে ইডি হেফাজতে রয়েছেন তিনি। তাঁর গ্রেফতারির পরের দিন মুখ খুললেন মুখ্যমন্ত্রীর স্ত্রী সুনীতা কেজরীবাল। তিনি বলেছেন, এই ঘটনায় দিল্লির মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হয়েছে। এক্স মাধ্যমে পোস্ট করেছেন তিনি। সুনীতা লিখেছেন, আপনাদের মুখ্যমন্ত্রী সবসময় আপনাদের জন্য কাজ করেছেন। তিনি তাঁর জীবন উৎসর্গ করেছেন দেশের জন্য। মানুষ সব জানে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কথা উল্লেখ করে সুনীতা লিখেছেন, “আপনাদের তিনবার নির্বাচন করা মুখ্যমন্ত্রীকে ওরা ক্ষমতার জন্য গ্রেফতার করেছে । আপনাদের মুখ্যমন্ত্রী সবসময় আপমনাদের পাশে দাঁড়িয়েছেন।”

‘আম আদমি পার্টি’ প্রতিষ্ঠা করেছিলন অরবিন্দ কেজরীবাল। পরে নির্বাচনে জিতে দিল্লির মুখ্যমন্ত্রী হন তিনি। তিনবার দিল্লিতে নির্বাচিত হয়েছে তাঁর সরকার। সম্প্রতি পঞ্জাবেও সরকার গঠন করেছে আপ। আবগারি দুর্নীতি মামলায় একাধিকবার তলব করা হয়েছে কেজরীবালকে। বারবারই হাজিরা এড়িয়েছেন তিনি। পরে আদালতের দ্বারস্থ হলেও তাঁর রক্ষাকবচ মেলেনি। এরপরই গ্রেফতার করা হয় দিল্লির মুখ্যমন্ত্রীকে। কেজরীবাল বলেছেন, জেলে থাকতে হলেও সেখান থেকেই সরকার চালাবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *