স্বামী হোটেলের ঘরে পাকড়াও প্রেমিকার সঙ্গে, অতঃপর যা করলেন স্ত্রী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : হোটেলের ঘরে স্বামীর সঙ্গে তার প্রেমিকা। হাতেনাতে ধরা পড়তেই স্ত্রী বেধড়ক মারধর করলেন স্বামীর প্রেমিকাকে। এমনকি স্ত্রীও রাস্তায় ফেলে হেলমেট দিয়ে মারলেন স্বামীর ‘প্রেমিকা’কেও । বৃহস্পতিবার আসানসোলবাসী সাক্ষী হলেন এমনই এক দৃশ্যেরএমনকি ওই মহিলা স্বামীর ‘প্রেমিকা’কে আটক করে তুলে দিয়েছেন পুলিশের হাতেও।আর ইতিমধ্যেই সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

পুলিশ সূত্রে এও জানা গিয়েছে, মোহনলাল নামে বার্নপুরের এক বাসিন্দা ছিলেন আসানসোল বার্নপুর রোডে পুলিশ লাইন এলাকায় একটি হোটেলে। তিনি পেশায় ব্যবসায়ী। আরও অভিযোগ, মোহনলাল জড়িয়েছিলেন এমনকি পরকীয়ায়। ঘটনাচক্রে তাঁর স্ত্রী তা জানতে পেরে যান। এরপরই দম্পতির মধ্যে চরম অশান্তি শুরু হয়। স্ত্রী একাধিকবার সতর্ক করেন ব্যবসায়ী স্বামীকে। কিন্তু কোনও লাভ হয়নি তা সত্ত্বেও।

এরপরেই স্ত্রী নজর রাখতে শুরু করেন স্বামী উপর। অতঃপর স্ত্রী গতকাল বৃহস্পতিবার স্বামী ও তার প্রেমিকাকে হাতেনাতে পাকড়াও করেন হোটেলের ঘর থেকে। সেখানেই তিনি ওই তরুণীর উপর হামলা চালান। এমনকি তরুণীকে রাস্তায় বের করে আনা হয় হোটেলের ঘর থেকে মারতে মারতে । হাতে থাকা হেলমেট দিয়ে তাঁকে বেধড়ক প্রহারও করা হয়। পেটে ক্রমাগত লাথিও মারা হয়। এদিকে স্থানীয়রা রাস্তায় ভিড় করেন ঘটনাটি নজরে পড়তেই। কেউ কেউ আবার সেই মারামারির দৃশ্য মোবাইলে ভিডিও করে রাখেন। সেই ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে, স্ত্রী ওই তরুণী ও তার স্বামীকে পুলিশের হাতে তুলে দিয়েছেন মারধর করতে করতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *