১০ জন টিকা নিল পঞ্চায়েতের কুপন নকল করে , অভিযোগ দায়ের হল থানায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ১০ জনের বিরুদ্ধে টিকা নেওয়ার অভিযোগ উঠলো পঞ্চায়েতের দেওয়া কুপন নকল করে৷ ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের রানিগঞ্জের এগেরা গ্রাম পঞ্চায়েত এলাকায়৷ তিনজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে এমনকি কুপন নকল করার অভিযোগেও৷

এগেরা গ্রাম পঞ্চায়েতে ভ্যাকসিনেশনের কাজ শুরু হয়েছে বৃহস্পতিবার থেকে। সেদিন টিকাকরণের জন্য ২৩৫ জনকে চিহ্নিত করা হয় পঞ্চায়েতের তরফে৷ কুপনে মাধ্যমে তাদের সকলের নাম রেজিস্ট্রেশন করে দেওয়া হয়েছিল। কিন্তু দশজন ব্যক্তি এসেছিলেন কুপনের জেরক্স বা ফটোকপি করে নিয়ে। টিকা নিয়ে তারা চলেও যান৷ পরে খতিয়ে দেখা হয় রেজিস্ট্রেশন করা নেই সেই দশজনের নামে। কুপনের জেরক্স দেখিয়ে ভ্যাকসিন নিয়েছেন পাকড়াও করা হয় এমন তিনজনকে৷ তাদের কাছ থেকে জানা গিয়েছে, বাড়ি বাড়ি পৌঁছে জেরক্স করা কুপন দিয়ে এসেছে এক যুবক। এমনকি কেউ জানে না তার পরিচয়ও৷ পঞ্চায়েত প্রধান রিনা দাস বল্লভপুর ফাঁড়িতে অভিযোগ দায়ের করেন ওই তিন ব্যক্তির বিরুদ্ধে।

পুলিশ ওই যুবকের খোঁজে নেমেছে। নকল কুপনের বিনিময়ে কোনও টাকা পয়সা নেওয়া হয়েছে কিনা দেখা হচ্ছে তাও ৷ এই বিষয়ে বিডিও অভিক বন্দ্যোপাধ্যায় বলেন, “এই ধরনের ঘটনা যারা ঘটিয়েছেন আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে তাদের বিরুদ্ধে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *