২৩ টেস্টে বিরাট কোহলির কোনো সেঞ্চুরি নেই ২০১৯ সালের পর, ভক্তরা অখুশি আইসল্যান্ড ক্রিকেটের টুইটে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সাদা বলের ক্রিকেটে রানে ফিরেছেন বিরাট কোহলি। অপেক্ষার অবসান ঘটিয়ে দুই ফরম্যাটেই পেয়েছেন কাঙ্খিত সেঞ্চুরি। ২০২২ এশিয়া কাপের পর থেকে, কোহলি সীমিত ওভারের ক্রিকেটে ভাল রান করছেন। তবে টেস্ট ক্রিকেটে বিরাটের রানের খরা অব্যাহত। শেষ ১৩ টেস্ট ইনিংসে তিনি একটি হাফ সেঞ্চুরিও পাননি। চলতি বর্ডার-গাভাস্কার ট্রফিতে বিরাটের স্কোর যথাক্রমে ৪৪, ২০ এবং ১২।

২০১৯ সালে নভেম্বরে প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের শেষ টেস্ট সেঞ্চুরিটি বাংলাদেশের বিরুদ্ধে এসেছিল। আইসল্যান্ড ক্রিকেট সম্প্রতি একটি টুইটে বিরাটের এই দিকটি তুলে ধরেছে। আইসল্যান্ড ক্রিকেট টুইটে লিখেছে, “এই পরিসংখ্যানটি আমাদের অনেক ভারতীয় ভক্তদের খুশি করবে না, কিন্তু ২০১৯ সালের পর বিরাট কোহলির সেঞ্চুরি করার পর এখন ২৩টি টেস্ট হয়ে গেছে, কতটা দীর্ঘ?” আইসল্যান্ড ক্রিকেটের টুইটে অখুশি বিরাট ভক্তরা।

সম্প্রতি, কোহলি তার ক্যারিয়ারে আরেকটি ঐতিহাসিক মাইলফলক অতিক্রম করেছেন। আন্তর্জাতিক ক্রিকেটে দ্রুততম ব্যাটার হিসেবে ২৫,০০০ রানের নজির গড়েছেন। কোহলি মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকারকে ছাড়িয়ে গেছেন, যিনি ৫৭৭ ম্যাচে এই মাইলফলক অর্জন করেছিলেন। অন্যদিকে, বিরাট ৫৪৯ ম্যাচে তা করেছেন। বিরাট ও শচীনের পরেই রিকি পন্টিং (৫৮৮), জ্যাক ক্যালিস (৫৯৪), কুমার সাঙ্গাকারা (৬০৮) এবং মাহেলা জয়াবর্ধনে (৭০১)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *