৩০০ টাকা কমানো উচিত রান্নার গ্যাসের দাম, কেন্দ্রকে আক্রমণ এ রাজ্যের মুখ্যমন্ত্রীর

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এ রাজ্যের মুখ্যমন্ত্রী মন্তব্য করলেন অবিলম্বে রান্নার গ্যাসের দাম ৩০০ টাকা কমানো উচিত বলে । মমতা বন্দ্যোপাধ্যায়র আরো দাবি, সাধারণ মানুষের উপর ক্রমশ চাপ তৈরি হচ্ছে এই হারে তেল এবং গ্যাসের মূল্য বৃদ্ধির জেরে । সাধারণ মানুষের সমস্যা আরও বেড়ে যাবে গ্যাসের দাম না কামানো হলে ।গতকাল বৃহস্পতিবার তিনি নবান্নে সাংবাদিকদের মুখোমুখি হন। সেখানেই তিনি কথা বলেন একাধিক বিষয়ে । যার মধ্যে মূলত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয় ইউক্রেন ফেরত পড়ুয়াদের বাংলায় পড়াশুনার ব্যবস্থ করার বিষয়টি।

অন্যদিকে ফের একবার রাজ্যের প্রশাসনিক প্রধান সরব হন পেট্রোল-ডিজেলের লাগাম ছাড়া মূল্যবৃদ্ধি নিয়ে । তাঁর দাবি, আগামিদিনে জ্বালানির দাম আরও বাড়বে। আর কেন্দ্র রাজ্যের উপর দায় চাপাচ্ছে তার দায় ঝেড়ে ফেলতেই বলেও দাবি মুখ্যমন্ত্রীর। শুধু তাই নয়, তাঁর আরও দাবি কেন্দ্র করোনা নিয়ে বৈঠকের কথা জানালেও এজেন্ডা ছিল অন্য কিছু। কেন্দ্র ক্রমাগত মানুষের পকেট কাটছে বলেও দাবি করেন মুখ্যমন্ত্রী।

তবে মুখ্যমন্ত্রী এদিন স্পষ্ট জানিয়ে দেন, অবিলম্বে রান্নার গ্যাসের দাম ৩০০ টাকা কমানো উচিত। শুধু তাই নয়, তিনি জানিয়ে দেন পেট্রোল-ডিজেলের দামও কমানো উচিৎ বলেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *