কভার ভিডিও “ফিলহাল ২” বেশ জমজমাট সাড়ম্বরে মুক্তি পেয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বিশেষ প্রতিবেদনঃ বাঙালির শ্রেষ্ঠ উৎসব দূর্গা উৎসবের সময় উত্তরবঙ্গের মালদা শহর জুড়ে নানান জায়গায় কভার ভিডিও ফিলহাল ২ এর বড় বড় পোষ্টারে ছেয়ে গেছে। চলতি সপ্তাহেই সাড়ম্বরে মুক্তি পেয়েছে এই কভার ভিডিও ফিলহাল ২। প্রসঙ্গত, মিনতি রায় প্রেজেন্ট এবং অ্যাসোসিয়েসান সাথে রয়েছে মিম প্রোডাকসান যাদের মধ্য দিয়ে এই কভার ভিডিও ফিলহাল ২ ইতিমধ্যে মুক্তি পেয়েছে। অভিনয় করেছেন মালদার ভূমিপুত্র তথা কলকাতা সহ নানান জায়গার অভিনয় জগতের সুপরিচিত মুখ দেবাংশু রায়, সঙ্গীতা রায় ও কোয়েল সরকার। এই কভার ভিডিওটির সম্পূর্ণ ধারনাকৃত অভিনেতা দেবাংশু রায়ের। পরিচালনা করেছেন দেবাংশু রায় ও রুদ্র সাহা, ডিওপি করেছেন রুদ্র সাহা, ভিডিওটির সম্পাদনা ও কালার গ্রেডিং করেছেন রুদ্র সাহা, মিউজিক ও সম্পূর্ণ ব্যবস্থাপনায় জয় দত্ত, গান গেয়েছেন সঙ্গীতা রায় নিজেই, রেকর্ডিং হয়েছে স্টুডিও যে তে, পোশাক মডেল হাব পোষ্টার, শুভ মেকাপ থেকে শালিনী মৈত্র, পুরো ভিডিওটির প্রযোজনা করেছে প্রেমদেব ইন্টারটেনমেন্ট প্রোডাকসান, আর পুরো ভিডিওটি আবার মুক্তি পেয়েছে গায়িকা তথা অভিনেত্রী সঙ্গীতা রায়ের নিজস্ব ইউটিউব চ্যানেলে।

Filhaal2 | Cover By Sangita Roy| Debanshu Roy I Koyel Sarkar | BPraak | Jaani | Arvindr Khaira

প্রসঙ্গত, গায়িকা তথা অভিনেত্রী সঙ্গীতা রায় দক্ষিন দিনাজপুর জেলার সদর শহর বালুরঘাটের বাসিন্দা, পাশাপাশি তিনি দীর্ঘদিন ধরেই গানের সাথে ওতোপ্রতো ভাবে জড়িত অভিনয়ে হাতে খঁড়ি হলেও তিনি সুদক্ষ হাতে নৈপুনভাবে অভিনয় করেছেন। যে কারনে তিনিও এই ফিলহাল ২ কভার ভিডিওটির একটি বড়ো অংশ, আর ইতিমধ্যে গায়িকা তথা অভিনেত্রী সঙ্গীতা রায়ের নিজস্ব ইউটিউব চ্যানেল “সঙ্গীতা রায়” ভিডিটিওটি সম্পূর্ণ ভাবে মুক্তি পেয়েছে। ফিলহাল ২ কভার ভিডিওটির পুরো ইউনিটের সদস্যরা ভিডিওটি মুক্তির পূর্বেই আশাবাদী ছিলেন সেকথা সত্যি করে চলতি সপ্তাহে দুর্গাপুজায় ফিলহাল ২ এর ভিডিওটি সাড়ম্বরে মুক্তি পেতেই সারা মালদা শহর জুড়ে নানান জায়গায় বড় বড় পোষ্টার পরেছে। যা দেখে ফিলহাল ২ এর সদস্যরা আনন্দে মুখরিত।

তবে বলাই বাহুল্য বরাবরের মতন এবারো এই মিউজিক কভার ভিডিওটির শুভ মুক্তির পর সকল সদস্যরা খুশির আবহে ভাসছেন। মালদার ভূমিপুত্র তথা উত্তরবঙ্গ সহ কলকাতার চলচিত্র জগতের সুপরিচিত মুখ দেবাংশু রায় বরাবরের মতন এবারো এক আনকোরা মিউজিক ভিডিও পুজার মরশুমে সকলকে উপহার দিতে পেরে খুশি তিনি নিজেই সাথে আগামীতে আরো নানান নতুন কাজ আসতে চলেছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *