নিয়োগপত্র দেওয়া হত’ অযোগ্য প্রার্থীদের তালিকা তৈরি করে, অবশেষে চাঞ্চল্যকর তথ্য সামনে এল SSC দুর্নীতি কাণ্ডে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অবশেষে চাঞ্চল্যকর তথ্য সামনে এল স্কুল সার্ভিস কমিশনের নিয়োগ দুর্নীতিকাণ্ডে। মিডলম্যান প্রসন্ন রায় তৈরি করতেন অযোগ্য প্রার্থীদের নামের তালিকা! উত্তর ২৪ পরগনা জেলার অযোগ্য প্রার্থীদের তালিকা তৈরি করে এই প্রসন্নই তা প্রদীপ সিংহের মারফত পাঠাতেন শান্তিপ্রসাদ সিন্হার কাছে। এই তথ্য মিলেছে মিডলম্যানদের জেরায় , এমনি দাবি সিবিআইয়ের (CBI)।

জানা গিয়েছে, প্রসন্ন রায় ও তাঁর সংস্থার কর্মী প্রদীপ সিংয়ের সঙ্গে SSC-র প্রাক্তন উপদেষ্টা শান্তিপ্রসাদ সিন্হার ঘনিষ্ঠতা তৈরি হয় গাড়ি ভাড়া নেওয়ার সূত্রেই । উত্তর ২৪ পরগনা জেলার অযোগ্য প্রার্থীদের তালিকা তৈরি করে তা প্রসন্ন প্রদীপের মারফত শান্তিপ্রসাদ সিন্হার কাছে পাঠাতেন । প্রসন্নর সল্টলেকের কার রেন্টাল অফিসের কম্পিউটার ব্যবহার করা হত SSC দুর্নীতিকাণ্ডে মেল চালাচালির জন্য।

সিবিআই সূত্রে দাবি, এরা দু’জন মিডলম্যান হিসেবে কাজ করত SSC-র নিয়োগে। প্রদীপের মতো প্রসন্নর বিরুদ্ধেও অভিযোগ রয়েছে অযোগ্য প্রার্থীদের সঙ্গে নিয়োগ-কর্তাদের যোগাযোগ করিয়ে দেওয়ার বিনিময়ে টাকা নেওয়ার।সিবিআই সূত্রে দাবি প্রসন্নর অফিস থেকে নিয়োগ সংক্রান্ত বেশ কিছু নথিও উদ্ধার হয়েছে বলে । প্রসন্নকে তোলা হয়েছে আলিপুর আদালতে। দুই মিডলম্যানকে সিবিআই মুখোমুখি বসিয়ে জেরা করতে চায় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *