অবশেষে আরও পাঁচ বাঙালি অভিযাত্রীর দেহ কলকাতায় ফিরল উত্তরাখণ্ড থেকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ :প্রায় অনেককেই তাদের প্রাণ খোয়াতে হয়েছে উত্তরাখণ্ড ট্রাকিং এ গিয়ে। এমনকি অনেকেই আটকে পড়েন প্রবল তুষারপাত এর মধ্যেও। আজ উত্তরাখণ্ড থেকে কলকাতায় ফিরলো আরো পাঁচ বাঙালির অভিযাত্রীর মৃতদেহ। দেহ ফেরাতে রাজ্য সরকার এমনকি বিশেষ উদ্যোগও নিয়েছে। বেশকিছু বাঙালি পর্যটক ইতিমধ্যেই প্রাণ হারিয়েছেন উত্তরাখণ্ডে। অবশেষে আজ কলকাতা বিমানবন্দরে এসে পৌঁছয় হাওড়ার বাগনানের বাসিন্দা চন্দ্রশেখর দাস, সরিত্‍শেখর দাস, সাগর দে, প্রীতম রায়, সাধন বসাকদের দেহ।

রানাঘাটের বাসিন্দা ছিলেন সাধন বসাক এবং প্রীতম রায়। আজ আনা হয় তাদের কফিনবন্দি দেহ। দেহ তুলে দেওয়া হবে এমনকি তাদের পরিবারের হাতে। যারা ব‍্যাকপ‍্যাক রুকস‍্যাক পিঠে নিয়ে হইচই করতে করতে ট্রেকিংয়ে গেল আজ তারাই ফিরলেন কফিনবন্দি হয়ে। তারা নিখোঁজ ছিলেন এমনকি বিপর্যয়ের পর থেকেই। স্বাভাবিকভাবেই তাদের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। আজ দমদম বিমানবন্দরে উপস্থিত ছিলেন দমকল মন্ত্রী সুজিত বসু।

তিনি এও বলেন দেহগুলি নিয়ে আসা হয়েছে মুখ্যমন্ত্রীর নির্দেশে সরকারের সমস্ত রকম ব্যবস্থাপনায়। দেহগুলি তুলে দেওয়া হবে বিভিন্ন জেলার মন্ত্রীদের হাতেই। সমস্ত ব্যবস্থাপনা করা হয়েছে রাজ্য সরকারের তরফে। ইতিমধ্যে অনেকের পরিবারে এসে গেছে। দমকল মন্ত্রী সুজিত বসু আশ্বাস দেন যা যা দায়িত্ব পালন করার সরকারের তরফে তা করা হবে বলেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *