অবশেষে তুলে নিয়ে গিয়ে গ্রেফতার সংগ্রামী যৌথ মঞ্চের ভাস্কর ঘোষকে, এমনটাই দাবি আইনজীবীর

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ধর্মতলার মিছিল থেকে পুলিশ প্রিজন ভ্যানে তুলে আটক করে লালবাজারে নিয়ে গিয়েছিল আন্দোলনকারীদের। আটক করা হয়েছিল সংগ্রামী যৌথ মঞ্চের আহ্বায়ক ভাস্কর ঘোষকেও। পরে লালবাজারে যান আন্দোলনকারীদের আইনজীবী। তাঁর দাবি, ভাস্কর ঘোষ-সহ ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। তিনি বলেন , ‘যা দেখলাম, ওঁর জামা ছেঁড়া। গ্রেফতার করার সময় প্রচণ্ডই মারা হয়েছে ওকে । তারপর ওকে গ্রেফতার করা হয়। তবে পুলিশ প্রশাসনের তরফে কোনও ধারা জানানো হয়নি। যদি না ছাড়া হয়, আমরা আদালত থেকে জামিন নেব।’

এদিকে এদিনের ঘটনার প্রতিবাদে সংগ্রামী যৌথ মঞ্চের একটি প্রতিনিধি দলও যায় রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিকের অফিসে। সেখানে অ্যাডিশনাল সিইও বিবেক কুমারের সঙ্গে দেখা করেন তাঁরা। প্রশাসনের এই পদক্ষেপের কথা কমিশনের কাছে জানান সংগ্রামী যৌথ মঞ্চের প্রতিনিধিরা। পুলিশের ভূমিকার প্রতিবাদে এদিন দফায় দফায় আন্দোলনকারীরা বিক্ষোভ দেখান লালবাজারের সামনে।

উল্লেখ্য, শুক্রবার কলকাতা শহরের বুকে এক বিক্ষোভ মিছিলের ডাক দিয়েছিলেন আন্দোলনরত চাকরিপ্রার্থীরা। নিয়োগের দাবিতে প্রতীকী শবদেহ নিয়ে রাস্তায় নেমেছিলেন তাঁরা। চাকরিপ্রার্থীদের দাবি-দাওয়ার সমর্থনে ওই মিছিলে পা মিলিয়েছিলেন ভাস্কর ঘোষ-সহ সংগ্রামী যৌথ মঞ্চের অন্য়ান্য আন্দোলনকারীরাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *