অবশেষে তৃণমূলের লজ্জার হার সাগরদিঘি উপনির্বাচনে, বাম-কংগ্রেস জোট প্রার্থী বাইরন বিশ্বাসের জয় ২৫ হাজারের বেশি ভোটে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সাগরদিঘিতে ২৫ হাজারের বেশি ভোটে জয়ী হল বাম সমর্থিত কংগ্রেস প্রার্থী বাইরন বিশ্বাস। এদিকে বিজয় উচ্ছ্বাসও শুরু হল বাম-কংগ্রেস কর্মীদের মধ্যেও । লাল পতাকা-হাত চিহ্ন বিজয় উৎসবে মেতেছে একসাথেই ।সাগরদিঘি ব্লক মোড়ে কংগ্রেস -সিপিএম কর্মীরাও মেতে ওঠে আবির খেলায় ।এক বাম কর্মী বলেন, “আগামী দিনে সাগরদিঘি পথ দেখাবে সারা রাজ্যেকে । মানুষ তাদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করেছেন অনেকদিন পর।”

উল্লেখ্য, সাগরদিঘি বিধানসভায় মোট ভোটারের সংখ্যা ২ লক্ষ ৪৫ হাজার ৮২৫। মহিলা ভোটার রয়েছেন ১ লক্ষ ২৪ হাজার ৫৩৩ জন। গত সোমবারই সাগরদিঘিতে ভোটগ্রহণ সম্পন্ন হয়। এই উপ নির্বাচনে ভোট পড়েছে ৭৫.১৮ শতাংশ। এদিকে রাজনৈতিক মহলের মতে, এই কেন্দ্রে সংখ্যালঘু ভোটাররা নির্ণায়ক ভূমিকায় থাকবেন আগামী দিনে। এই কেন্দ্রে তৃণমূল ক্ষমতায় রয়েছে ২০১১ সাল থেকেই ।

প্রসঙ্গত, এই কেন্দ্রে উপ নির্বাচন হয় ২০২২ সালের ডিসেম্বর মাসে তৃণমূলের বিধায়ক সুব্রত সাহার অকাল প্রয়াণের পর। কংগ্রেস দলনেতা অধীর চৌধুরী এও বলেন, “সাগরদিঘির যে ফলাফল তা প্রমাণ করছে তৃণমূল এবং মমতা বন্দ্যোপাধ্যায় কোনও অপরাজেয় শক্তি নয় এ রাজ্যে। এমন নয় যে তাদের পরাজিত করা যায় না। তা ফের প্রমাণ করে দিল এখানকারই মানুষ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *