অবশেষ আবাস যোজনায় দুর্নীতি নিয়ে মুখ খুললেন অভিনেতা সাংসদ দেব

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

আবাস যোজনায় দুর্নীতি নিয়ে রাজ্য রাজনীতি তোলপাড়। একের পর এক দুর্নীতি সামনে আসছে।

তার মধ্যেই বিস্ফোরক মন্তব্য করে তৃণমূলকে অস্বস্তিতে ফেললেন সাংসদ-অভিনেতা দেব।

সোমবার ঘাটালে দাঁড়িয়ে সাংসদ বলেছেন, ‘যেটা ভুল, সেটা ভুল।আমার দল করলেও ভুল।’ আবাস যোজনায় প্রাপকের তালিকায় দুর্নীতির অভিযোগ কার্যত কবুল করেছেন ঘাটালের তৃণমূল সাংসদ।

তিনি আরও বলেছেন, ‘যাঁরা গরিব, যাঁদের মাথায় ছাদ নেই, তাঁদের পাওয়া উচিত। যাঁদের পাকা বাড়ি তাঁরা পাচ্ছে, যাঁদের মাথায় ছাদ নেই, তাঁরা পাচ্ছে না।’

প্রসঙ্গত, আবাস-দুর্নীতি খতিয়ে দেখতে রাজ্যে এসেছে কেন্দ্রীয় প্রতিনিধি দল। বাড়ি বাড়ি গিয়ে তাঁরা তালিকা মিলিয়ে দেখছেন। বিস্তর অভিযোগের প্রমাণ উঠে আসছে তদন্তে। কেন্দ্রীয় গ্রামোন্নয়ন মন্ত্রকের এই প্রতিনিধি দল বিভিন্ন জেলায় ঘুরছে।এসবের মধ্যেই দেবের কথায় অস্বস্তি বেড়েছে তৃণমূলের।

সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ছবি প্রজাপতি। যেখানে অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী। তিনি আবার বিজেপি নেতা। তৃণমূল সাংসদ দেব এবং বিজেপি নেতা মিঠুনের পর্দায় বাবা-ছেলের রসায়ন দর্শকদের বেশ মনে ধরেছে। ছবি মুক্তি পাওয়ার পর থেকে দারুণ ব্য়বসা করেছে।

কিন্তু মিঠুনকে সম্প্রতি কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্‍সবে আমন্ত্রণ না জানানো এবং তাঁর ছবি প্রজাপতি নন্দনে জায়গা না পাওয়া নিয়ে বিজেপি-তৃণমূলের মধ্যে রাজনৈতিক টানাপোড়েন চলছে।
এমনকী মিঠুনের অভিনয় নিয়ে মন্তব্য করায় দলের মুখপাত্র কুণাল ঘোষকেও ছেড়ে কথা বলেননি দেব।

এবার রাজনীতির ময়দানে আবাস দুর্নীতি নিয়েও সরব হলেন দেব। আর তাঁর ভুলের ব্যাখ্যা অস্বস্তিতে ফেলেছে দলকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *