আচমকাই বেঞ্চে মাথা নুইয়ে পড়ল ক্লাস চলাকালীন , রহস্যমৃত্যু ভবানীপুরের বেসরকারি স্কুলে দ্বাদশ শ্রেণির এক ছাত্রীর

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বাড়ি থেকে স্নান-খাওয়া সেরে স্কুলে গিয়েছিল। নির্দিষ্ট সময়ে স্কুলে পৌঁছয়। প্রথম ক্লাস চলাকালীনই অসুস্থ হয়ে পড়ে সে। প্রথমটায় খেয়াল করেছিল সহপাঠীই। ভেবেছিল হয়তো গরমে অস্বস্তি বোধ করছে। তখনও তাই শিক্ষিকাকে জানায়নি। কিন্তু কিছুক্ষণের মধ্যেই মাথা নুইয়ে পড়ে বেঞ্চের ওপরে। সহপাঠীদের চিৎকারেই ছুটে আসেন শিক্ষিকা। তখন ওই ছাত্রী কার্যত অচৈতন্য। দেরি না করে নিয়ে যাওয়া হয় কাছের নার্সিংহোমেই। কিন্তু ততক্ষণে সবটা শেষ। ভবানীপুরের এলগিন রোডের ধারে একটি বেসরকারি স্কুলে দ্বাদশ শ্রেণির ছাত্রীর মৃত্যু ঘিরে রহস্য দানা বেঁধেছে। জানা গিয়েছে, ওই ছাত্রীর নাম হাফিজা খাতুন।

স্কুল ও পরিবার সূত্রে জানা গিয়েছে, হাফিজা বৃহস্পতিবার সকালে স্কুলে একেবারেই আর পাঁচদিনের মতো স্বাভাবিক ছিল। দৃশ্যত তাকে দেখে যে অসুস্থ লাগেনি, তা জানিয়েছে সহপাঠীরাও। পরিবারের সদস্যরাও জানাচ্ছেন, হাফিজার কোনও শারীরিক সমস্যা ছিল না। সে অসুস্থ ছিল না। বৃহস্পতিবার স্কুলে প্রথম ক্লাস চলাকালীনই আচমকা অসুস্থ হয়ে পড়ে সে। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

বৃহস্পতিবার সকাল থেকেই মেঘলা আকাশ। কলকাতা ও পার্শ্ববর্তী এলাকাগুলিতে বৃষ্টি হওয়ায় সেই গরমের দাপটও খানিকটা কম। ফলে গরমে অসুস্থ হয়ে যাওয়ার সম্ভাবনাও ক্ষীণ। সেক্ষেত্রে পরিবারের কথা মতো ‘সুস্থ’ ছাত্রীর মৃত্যু কীভাবে, তা নিয়েই ধন্দে পরিবার। অস্বস্তিতে স্কুল কর্তৃপক্ষও। আপাতত ছাত্রীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কী কারণে মৃত্যু, তা ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট হাতে পাওয়ায় পরই জানা যাবে। আকস্মিক এই ঘটনায় ভেঙে পড়েছেন ছাত্রীর পরিবারের সদস্যরা। স্তব্ধ সহপাঠীরাও। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত ছাত্রীর পরিবারের তরফে কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *