আজ ১০ ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকবে শিয়ালদহ দক্ষিণ, বনগাঁ শাখা ও রানাঘাট কল্যাণী শাখায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রক্ষণাবেক্ষণ ও মেরামতি সংক্রান্ত একাধিক জরুরি কাজের জন্য আজ, শনিবার রাত ১১টা থেকে আগামী কাল, রবিবার সকাল ৯টা পর্যন্ত শিয়ালদহ স্টেশন ছাড়াও লাগোয়া একাধিক শাখায় ট্রেন চলাচল ব্যাহত হবে।

এর মধ্যে শিয়ালদহ স্টেশন এলাকায় বিভিন্ন লাইন এবং পয়েন্টের রক্ষণাবেক্ষণের জরুরি কাজের জন্য আজ রাত ১১টা থেকে কাল সকাল ৯টা পর্যন্ত ট্রেন চলাচল সম্পূর্ণ বন্ধ থাকবে।এর জন্য বনগাঁ, হাবড়া, ডানকুনি, রানাঘাট, কল্যাণী সীমান্ত, ব্যারাকপুর এবং শান্তিপুর শাখায় এক জোড়া করে লোকাল ট্রেন বন্ধ থাকছে।

রক্ষণাবেক্ষণ-পর্বে শিয়ালদহ স্টেশনের পাঁচ থেকে ১০ নম্বর প্ল্যাটফর্ম পুরো বন্ধ থাকবে।এ ছাড়াও ওই কাজের জন্য শিয়ালদহমুখী একাধিক দূরপাল্লার ট্রেনের গতি কিছুটা নিয়ন্ত্রণ করা হতে পারে। কাছাকাছি সময়ে নৈহাটি-হালিশহর তৃতীয় লাইনের ইন্টারলকিং, বালিগঞ্জ স্টেশনে পুরনো ফুটব্রিজ ভাঙা ও বারাসত-হাসনাবাদ শাখার একাধিক স্টেশনে ফুটব্রিজের স্ল্যাব পৌঁছে দেওয়ার কাজ চলবে। ফলে, ওই সব শাখাতেও বিভিন্ন সময়ে ট্রেন বন্ধ থাকবে।শিয়ালদহ দক্ষিণ শাখার বালিগঞ্জ স্টেশনে পুরনো ফুট ওভারব্রিজ ভাঙতে শনিবার রাত ১০টা থেকে রবিবার সকাল ৮টা ৩৫ মিনিট পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ রাখা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *