আমরা বলির পাঁঠা, নির্দেশ ছিল’ওসির , ধৃত দুই পুলিসকর্মীর বিস্ফোরক মন্তব্য আনিস হত্যাকাণ্ডে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অবশেষে এক চাঞ্চল্যকর তথ্য উঠে এলো আনিস-হত্যাকাণ্ডের তদন্তে । সেই রাতে আনিসের বাড়িতে গিয়েছিলাম আমতা থানার ওসির নির্দেশেই। বৃহস্পতিবার এমনই চাঞ্চল্যকর দাবি করেছেন আনিস-কাণ্ডে ধৃত দুইজন। এদিন ভবানী ভবন থেকে আদালতে নিয়ে যাওয়া হয়েছে দুই অভিযুক্তকে। আর তাঁরা উপস্থিত সংবাদ মাধ্যমের সামনে মুখ খোলেন সেই মুহূর্তেই। এদিকে হোমগার্ড কাশীনাথ বেরা এবং সিভিক ভলান্টিয়ার প্রীতম ভট্টাচার্য গোটা ঘটনার জন্য ঘুরিয়ে আমতা থানার ওসিকেই কাঠগড়ায় তোলেন।

তবে এদিন সংবাদ মাধ্যমের তরফে ওই দু’জনকে প্রশ্ন করা হয়েছিল আনিস খুনে তাদের কোনো হাত রয়েছে কিনা?। তাঁদের স্পষ্ট জবাব, ‘আমরা কিছু জানি না। কিছু বুঝতে পারছি না।’ বুধবারই সিট আনিস-কাণ্ডে আমতা থানার দুই পুলিসকর্মীকে গ্রেফতার করেছে সেদিন বিকেলে সাংবাদিক বৈঠকে রাজ্য পুলিসের ডিজিপি মনোজ মালব্য এই তথ্য দিয়েছিলেন।

যদিও এদিকে প্রাক্তন পুলিসকর্তারাও সরব হয়েছেন দুই অভিযুক্তর দাবির সমর্থনে। তাঁদের আরও অভিযোগ, ‘ নিচুতলার এই কর্মীদের বলির পাঁঠা করা হয়েছে রাঘব বোয়ালদের বাঁচাতেই। তাদের কথায় সিভিক ভলান্টিয়ার এবং হোমগার্ড, এঁরা পুলিস নয়। কাজ করেন থানায় সহযোগী হিসেবেই । তাই এঁরা কোনও কাজ করতে পারে না উপরতলার নির্দেশ ছাড়া ।পরিবারের সিবিআই তদন্তের দাবিও ন্যায্য সেক্ষেত্রে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *