এই পোর্টেবল AC আপনাকে মুক্তি তীব্র গরম থেকে , এমনকি নেই ইলেকট্রিক খরচও ; দাম পড়বে 500 টাকারও কম

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বাজারে এয়ার কুলার আর স্প্লিট এসির কমতি নেই। কোম্পানিগুলি একের পর এক এসি বাজারে আনছে।কিন্তু অধিকাংশ মানুষেরই তা কেনার সাধ্য থাকে না। ফলে প্ল্যান করেও পিছিয়ে আসেন বার বার। এবার আপনার মনে হতে পারে গরম থেকে বাঁচতে কুলার কেনা ভাল। দামও কম হয়। কিন্তু বেশিরভাগ কুলারেই ঘর তেমন ঠান্ডা হতে চায় না।আর তারপরে আবার তাতে সময়ে সময়ে জল ঢালারও ঝামেলা থাকে। কিন্তু এসিতে সেই ঝামেলা নেই। কিন্তু এসি কেনার জন্য আপনাকে খরচ করতে হবে মাত্র 500 টাকা। আর একবার কিনে নিলে সারাবছরের গরম থেকে মুক্তি পাবেন।

অবাক হচ্ছেন তো? ভাবছেন মাত্র 500 টাকায় এসি?

অনেকেই জানেন না বাজারে অনেক কম দামের এসি পাওয়া যায়। এমনকি আপনি কোম্পানির তরফে 10 দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টিও পেয়ে যাবেন। আপনি এটি ই-কমার্স সাইট Amazon থেকে কিনতে পারেন। Amazon-এ পোর্টেবল মিনি এসি ইউএসবি ব্যাটারি চালিত এয়ার কন্ডিশনারটি আপনি 29 শতাংশ ছাড়ে পেয়ে যাবেন। এর আসল দাম 699 টাকা। ছাড়ের পরে, এর দাম রয়ে গেছে 499 টাকা।

এই এসি আপনি বাড়িতে এবং অফিসেও ব্যবহার করতে পারবেন। এমনকি আপনার ইচ্ছে মতো যে কোনও ঘরে এটিকে নিয়ে যেতে পারেন।এই এয়ার কন্ডিশনারটি টেকসই শক্ত প্লাস্টিক দিয়ে তৈরি। এটির ডিজাইন অনেকটা ডেস্কটপের মতো। এয়ার টু এয়ার 3 AA ব্যাটারি এবং একটি USB কেবল রয়েছে।

ফলে আপনার ইলেকট্রিক বিলের চিন্তাও নেই। খুব সহজেই এটিকে পাওয়ার অফ থাকাকালীনও চালিয়ে রাখতে পারবেন। এটি ব্যবহার করাও খুব সহজ।এতে ইউএসবি চার্জার পাওয়া যায়। তা দিয়ে আপনি এটি 40 মিনিটের মধ্যে চার্জ করতে পারেন। শুধু তাই নয়, অ্যামাজনে আপনি এই এসিতে ফ্রি ডেলিভারি পেয়ে যাবেন। গোলাপী, লাল, নীল, সবুজ, বেগুনি এবং কমলা রঙে কিনতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *