একজনকেই চিনি কাকু বলতে, ‘কালীঘাট’-এর যোগ ক্রমশ জটিল হচ্ছে কুন্তলের জবাবে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : জটিলতা আরও ক্রমশ বাড়ছে কালীঘাটের কাকুর অস্তিত্ব নিয়ে। এদিকে তাপস মণ্ডল দাবি করেছিলেন কুন্তল ঘোষ কালীঘাটের কাকুকে টাকা দিতেন। এদিকে আবার সুজয় ভদ্র দাবি করছেন কুন্তল ঘোষকে তিনি চেনেন তবে কালীঘাটের কাকু নন। আবার কুন্তল ঘোষ দাবি করেছেন কাকু বলে তিনি একজনকেই চেনেন তিনি তাঁর বাবার ভাই।

কুন্তল ঘোষের সঙ্গে সরাসরি যোগ রয়েছে কালীঘাটের কাকু ওরফে সুজয় ভদ্রের। প্রকাশ্যে তাপস মণ্ডল এমনই দাবি করে ছিলেন । তিনি দাবি করেছিলেন কুন্তল ঘোষ কালীঘাটের কাকুকে টাকা দিতেন। কিন্তু কালীঘাটের কাকু কে? তা প্রশ্ন করলেই কুন্তল ঘোষ বলেছেন কাকু বলতে একজনকে চিনি তিনি তাঁর বাবার ভাই। তাহলে কালীঘাটের কাকু কে ? তুমুল জটিলতা তৈরি হয়েছে এই নিয়ে।আবার সুজয় ভদ্র তিনি নিজে দাবি করেছেন কুন্তল তাঁকে কাকু বলে ডাকতেন কিন্তু তিনি কালীঘাটের কাকু হলেন কী করে তিনি তো বেহালায় থাকেন।

কুন্তল ঘোষ এও দাবি করেছেন সুজয় ভদ্রকে তিনি চেনেন বটে তবে তেমন ভাবে চেনেন না যেভাবে দাবি করেছেন তাপস মণ্ডল। কুন্তল ঘোষ আরও বলেছেন সুজয় ভদ্রের নাম শুনেছেন, ২ একবার দেখেছি মাত্র। কিন্তু যেভাবে তাপস মণ্ডল দাবি করেছিলেন সেভাবে চিনি বলে দাবি করেননি তিনি। এদিকে কুন্তল ঘোষ টাকা দেওয়ার কথা উঠতেই বারবার দাবি করেছেন গোপাল দলপতি টাকা নিয়েছে। বারবার গোপাল দলপতির নাম বলেছেন তিনি। কালীঘাটের কাকুর আসল পরিচয় নিয়ে তৈরি হয়েছে তীব্র জটিলতাও ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *