এক ব্যাক্তির ট্রেনের তলায় মরণঝাঁপ লিভ ইন পার্টনারকে খুন করে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এক মহিলার মৃতদেহ উদ্ধার হল গড়ফা থানা এলাকার শরৎ বোস কলোনির একটি ফ্ল্যাট থেকে। পুলিস সূত্রে খবর, মৃত ওই মহিলার নাম শান্তি সিং (৪৫)। তিনি বেলেঘাটার বাসিন্দা। পুলিস জানিয়েছে, মঙ্গলবার দুপুর আড়াইটে নাগাদ ওই মহিলাকে খুন করেন গোবর্ধন শেঠ (৬৫) নামে এক ব্যক্তি। পরবর্তী সময়ে বালিগঞ্জ থেকে ঢাকুরিয়া স্টেশনের মাঝে পাওয়া যায় গোবর্ধনের মৃতদেহ ।এদিকে পুলিসের প্রাথমিক অনুমান, গোবর্ধন আত্মহত্যা করেছেন বালিগঞ্জ থেকে ঢাকুরিয়া স্টেশনের কাছে ট্রেনের তলায় ঝাঁপ দিয়ে ।

এদিকে স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে লিভ ইন পার্টনার ছিলেন শান্তি সিং ও গোবর্ধন । এমনকি আসা-যাওয়া ছিল দুজনের বাড়িতেও। এদিন দুপুরে শান্তি গোবর্ধনের বাড়িতে যান। সেখানেই কোনও বিষয়ে বচসা শুরু হয় দুজনের মধ্যে। তারপরই শান্তির গলায় ওড়না ফাঁস দিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়েছে বলে পুলিসের প্রাথমিকভাবে অনুমান। মাথায় রয়েছে আঘাতের চিহ্ন।

পুলিস সূত্রে আরও জানা গিয়েছে, গোবর্ধন শেঠ খুন করার পর ফোন করে শান্তি সিংয়ের বোন মুন্না সিংকে জানান, তিনি শান্তিকে খুন করেছেন। তারপর বারংবার শান্তি সিংয়ের পরিবারের তরফ থেকে যোগাযোগ করার চেষ্টা করা হয় গোবর্ধন বাবুর সঙ্গে। কিন্তু কোনোভাবেই যোগাযোগ করা যায়নি গোবর্ধনের সঙ্গে। পরে ওই মহিলার পরিবারের লোকেরা ফ্ল্যাটে গেলে দেখেন শান্তির দেহ মেঝেতে পড়ে রয়েছে। খবর দেওয়া হয় গড়ফা থানায়। পুলিস ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে পাঠায় ময়নাতদন্তের জন্য । তবে কী কারণে এই খুন, তা স্পষ্ট নয় এখনও পর্যন্ত । এর পিছনে কী কারণ আছে পুলিস তা খতিয়ে দেখছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *